fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লরি ও বাইকের মুখোমুখি সংঘর্ঘে মৃত মামা ও ভাগ্নি, আহত আরও ২

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: খড় বোঝাই লরির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মোটর বাইক চালক ও এক শিশুর। আহত হয়েছে বাইকে সওয়ার থাকা আরও দু’জন। বুধবার বিকালে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান-আরামবাগ রোডে রায়না থানার শ্রীধরপুর বাজার এলাকায়। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মৃত বাইক আরোহীরা সম্পর্কে মামা ও ভাগ্নি। মৃতদের নাম রহমত আলি (২৫) ও সুলতানা খাতুন(৫)।

আরও পড়ুন:শিলচরের হকিতে নিয়মিত প্রতিনিধিত্ব করে মালুগ্রাম ক্লাব

আহতরা হল, সুলতানার মা সরিফা খাতুন ও এক বছর বয়সী ভাই। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, রায়নার আউশারা গ্রাম থেকে দিদি, ভাগ্নে-ভাগ্নিকে মোটরবাইকে চাপিয়ে বাঁকুড়া জেলার ইন্দাস থানার সাধনপুরে যাচ্ছিলেন রহমত আলি। পথে শ্রীধরপুর বাজার এলাকায় বাইকের সঙ্গে খড় বোঝাই লরির মুখোমুখি সংঘর্ঘ হয়। প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, খড় বোঝাই লরির চালক মদ্যপ অবস্থায় লরি চালানোর কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।খবর পেয়ে পুলিশ ও স্থানীয় মানুষজন রক্তাক্ত অবস্থায় বাইকের চার আরোহী উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন:করোনার জেরে অন্তর্বর্তী স্থগিতাদেশের মেয়াদ বাড়ালো হাইকোর্ট

এসডিপিও আমিনুল ইসলাম খান জানিয়েছেন, “বাইক চালক আউশারা গ্রামের রাস্তা থেকে বর্ধমান-আরামবাগ রোডের ওঠার পরেই টাল সামলাতে ব্যর্থ হন। ওই সময়ে উল্টো দিক থেকে আসা খড় বোঝাই লরিটি সোজা মোটরবাইকটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই চালক-সহ দু’জন মারা যান।

Related Articles

Back to top button
Close