fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ময়ুরেশ্বরের হাজার হাজার মানুষকে ত্রান বিলি

সুব্রত মুখোপাধ্যায়, সাঁইথিয়া : বীরভুম জেলার ময়ূরেশ্বর থানার দরিদ্র মানুষের বেশীরভাগই সরকারী রেশন ব্যবস্থার ওপর নির্ভরশীল। সাঁইথিয়া সাত নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলার ও ময়ূরেশ্বর বিধানসভায় দলের পর্যবেক্ষক শান্তনু রায় ময়ূরেশ্বরের হাজার হাজার মানুষকে ত্রান বিলি করলেন।

সাঁইথিয়া সাত নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলার ও ময়ূরেশ্বর বিধানসভায় দলের পর্যবেক্ষক শান্তনু রায় তাঁর আনন্দদুলাল রায় মেমোরিয়াল ট্রাস্টের মাধ্যমে হাজার হাজার মানুষকে চাল আলু ও অন্যান্য খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করে চলেছেন লকডাউন পর্বের প্রত্যেকদিন।

ষাটপলসা ,দাসপলশা , মযুরেশ্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে দরিদ্র মানুষদের ত্রান পৌঁছে দিচ্ছেন তিনি। পাশেই সাঁইথিয়া বিধানসভায় বিধায়ক যেমন নিজে বিভিন্ন গ্রামে ঘুরে চাল, ডাল, দুধ ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিষ মানুষের হাতে তুলে দিচ্ছেন তেমন ময়ুরেশ্বর বিধানসভায় হচ্ছেনা।

কুন্ডলা গ্রাম পঞ্চায়েতের ইন্দুরীপাড়ার বাসিন্দা সখী বাদ্যকর, জোৎস্না ডোম, হাড়িপাড়ার সাধন মাহারা, বেনেগ্রাম চন্দ্রহাটের করুনা ধীবররা বলেন, আমরা রেশনের চাল ছাড়া আর কোন সাহায্য পাইনি। পঞ্চায়েত থেকে কোনও বিধায়ক আমাদের খবর নিতে আসে না।

শান্তনুবাবু জানান, আমরা এবার কুন্ডলা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে ঘুরে দরিদ্র মানুষদের কাছে ত্রান পৌঁছে দেব আমাদের আনন্দদুলাল রায় মেমোরিয়াল ট্রাস্টের মাধ্যমে।

Related Articles

Back to top button
Close