fbpx
কলকাতাহেডলাইন

ফের কলকাতা হাইকোর্টের দ্বারস্থ মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহান

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের কলকাতা হাইকোর্টের দ্বারস্থ ভারতীয় ক্রিকেট দলের সদস্য মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহান। তবে এবার স্বামীর বিরুদ্ধে নয়, সন্তানের নিরাপত্তা চেয়ে হাইকোর্টের দ্বারস্থ মা।

লালবাজারে একবার নয় , একাধিকবার অভিযোগ জানিয়েও কোনো সুরাহা পাননি তাই পুলিশি নিষ্ক্রিয়তার নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হলেন তিনি চলতি সপ্তাহে মামলার শুনানির সম্ভাবনা। মামলার বয়ান অনুযায়ী তিনি জানান, চলতি বছরের ৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের জন্য যে ভূমি পুজো অনুষ্ঠান হয়েছিল। সেই বিষয় নিয়েই তিনি একটি সোশ্যাল মিডিয়াতে অভিনন্দন জানিয়ে পোস্ট করেন মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহান।

তার পর থেকে ই তার ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ প্রাণে মেরে ফেলার হুমকি পাশাপাশি কুরুচিকর মন্তব্য আসতে থাকে বলে অভিযোগ। এবং প্রাণে মেরে ফেলার হুমকি পেয়ে যথেষ্টই আতঙ্কিত হয়ে পড়েন হাসিন জাহান । শুধু যে তাকে হুমকি দিয়ে থেমে থাকেনি দুষ্কৃকারীরা সর্বক্ষণ তার ওপর নজরদারিও চালানো হচ্ছিল বলে অভিযোগ করেন তিনি। এবিষয় নিয়ে আতঙ্কিত ছিলেন যে ২০২০ সালের ৯ ই আগস্ট লালবাজার সাইবার থানায় অভিযোগ দায়ের করেন।

১১ আগস্ট লালবাজার থেকে তাকে ডেকে পাঠান হয়। সেখানে তিনি অভিযোগ করেন এবং তার শিশুকন্যাকে নিয়ে আতঙ্কে আছেন বলে তিনি জানান কিন্তু লালবাজারে তারা কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ হাসিন জাহান।

Related Articles

Back to top button
Close