fbpx
অফবিটগুরুত্বপূর্ণদেশহেডলাইন

মিডিয়া ট্রায়াল করে সাংবাদিকতাকে এত নিচে নামিও না, বেনজির সংঘাতে অর্ণব-রাজদীপ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বেনজির সংঘাত ও বিতণ্ডায় দেশের দুই প্রধান সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এবং রিপাবলিক টিভি। আরও নির্দিষ্টভাবে বললে তীব্র সংঘাতে রাজদীপ সরদেশাই-অর্ণব গোস্বামী।
লাইভ শোয়ে এক চ্যানেলের সিনিয়র অ্যাঙ্কর তীব্র আক্রমণ শানালেন অন্য চ্যানেলের প্রধান অ্যাঙ্কর তথা অন্যতম কর্ণধারকে। যা নজিরবিহীন তো বটেই, বিশেষজ্ঞরা এর মধ্যে রাজনীতিরও গন্ধও পাচ্ছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের নিউজ অ্যাঙ্কর ও সাংবাদিক রাজদীপ সরদেশাই ‘মার্ডার থিওরি ট্রায়াল বাই মিডিয়া’ নামে একটি অনুষ্ঠান পরিচালনা করেন। সেখানে রিপাবলিক টিভির অন্যতম কর্ণধার, সাংবাদিক ও নিউজ অ্যাঙ্কর অর্ণব গোস্বামী ‘বানানা রিপাবলিক চ্যানেল’ চালাচ্ছেন বলে তীব্র আক্রমণ শানান তিনি। লাইভ টিভিতেই অর্ণবের বিরুদ্ধে তাঁর বিস্ফোরক অভিযোগ, টিআরপি-র দৌড়ে সাংবাদিকতার পেশাকেই নীচু স্তরে নামিয়ে এনেছেন তিনি।
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে খুন বলে দাবি করে লাগাতার শো করে গিয়েছেন রিপাবলিক টিভির নিউজ অ্যাঙ্কর অর্ণব গোস্বামী। তাঁর আক্রমণের কেন্দ্রে ছিলেন বলিউডের অনেক তারকা থেকে মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশ। সেই সঙ্গে প্রতিদ্বন্দ্বী চ্যানেলগুলিরও রোজ মুণ্ডপাত করেছেন অর্ণব। কিন্তু সম্প্রতি AIIMS এর বিশেষজ্ঞরা তাঁদের রিপোর্টে জানিয়েছেন, খুন নয়, আত্মহত্যাই করেছিলেন অভিনেতা সুশান্ত সিংহ। যা নিয়ে রাজদীপ সরদেশাইয়ের পালটা আক্রমণের মুখে পড়লেন অর্ণব।
নিজের টিভি শো থেকে প্রতিদ্বন্দ্বী নিউজ চ্যানেলের সাংবাদিককে রাজদীপের খোঁচা, ‘বানানা রিপাবলিক চ্যানেল’ চালাচ্ছেন অর্ণব গোস্বামী।

তিনি বলেন, রিয়া চক্রবর্তীর সাক্ষাৎকার নেওয়ায় এবং আরও বহু সময় আমাকে টার্গেট করা হয়েছে। তবে আজ আমি বলতে বাধ্য হচ্ছি, আপনি এমন একটি চ্যানেল চালান, যা ইচ্ছাকৃতভাবে মিডিয়া ট্রায়াল করে। সাংবাদিকতাকে যে স্তরে আপনি নামিয়ে এনেছেন, আর নামাবেন না। কারণ,এটা সাংবাদিকতা নয়, মত রাজদীপের।
এতেই না থেমে রাজদীপ যোগ করেন, গত আড়াই মাস চুপ ছিলাম এবং আপনার রেটিং পাওয়ার উদ্দেশ্য নিয়ে বাজে বকা শুনছিলাম। টিআরপিএ’র চেয়েও আরও গুরুত্বপূর্ণ কিছু জিনিস আছে বন্ধু, একে বলে টেলিভিশন রেসপেক্ট পয়েন্ট।

Related Articles

Back to top button
Close