fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

 মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মেদিনীপুর কুইজ কেন্দ্র দিল ১৫ হাজার টাকা

ভাস্করব্রত পতি, তমলুক : আবারও দৃষ্টান্ত তৈরি করল মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা। করোনা পরিস্থিতিতে লকডাউনে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলো অবিভক্ত মেদিনীপুর জেলার এই অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠনটি। সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে প্রশাসনের হাতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। সদস্যদের ব্যক্তিগত উদ্যোগে দেওয়া অর্থ সম্মিলিত ভাবে তুলে দেওয়া হয়।

প্রশাসনের পক্ষে এই চেক গ্রহণ করেন পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের বিডিও মদন মোহন মন্ডল। কোলাঘাট বিডিও অফিসে বিডিও’র হাতে কুইজ কেন্দ্রের পক্ষে চেক তুলে দেন সংগঠনের কোষাধ্যক্ষ শিক্ষক শুভ্রজ্যোতি মুখার্জি ও সদস্য শিক্ষক চন্দন মন্ডল। উপস্থিত ছিলেন কোলাঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি তপন কুমার ঘড়া ও সহ সভাপতি রাজু কুন্ডু।

আরও পড়ুন: এ যাত্রা খনার বচন ভরসা করেই চাষিদের মোক্ষলাভের চেষ্টা

সংগঠনের সভাপতি রিঙ্কু চক্রবর্তী ও সম্পাদক সুজন বেরা জানান, সদস্য-সদস্যাদের কাছ থেকে অনুদান সংগ্রহ করে এই অর্থ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দেওয়া হল। তাঁরা আরও জানান,আগামীদিনে সদস্য-সদস্যা ও শুভানুধ্যায়ীদের সাহায্য নিয়ে প্রসাশনিক অনুমতি সাপেক্ষে আগামীদিনে সরাসরি অসহায় মানুষদের হাতে ত্রাণ তুলে দেবেন অথবা মুখ্যমন্ত্রী বা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। ইতিমধ্যে এই সংগঠনের সদস্যরা নানা সমাজসেবা মূলক কাজে যুক্ত থেকেছেন এই লক ডাউনের পরিস্থিতিতে। আরও নানা কাজে নিয়মিত ঝাঁপিয়ে পড়তে বদ্ধপরিকর।

Related Articles

Back to top button
Close