fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রবীন্দ্রনাথ বিশ্বাসের স্মরণ সভা, তাঁর দেখানো পথেই কর্মীদের এগিয়ে চলার আহ্বান বিজেপি নেতা মহাদেব সরকারের

শ্যামল কান্তি বিশ্বাস, তেহট্ট: রবীন্দ্রনাথ বাবুর মতো জননেতাকে সম্মান জানানো তখনই স্বার্থক হবে, যদি আমরা তাঁর নির্দেশনার পথকে অনুসরণ করে চলতে পারি। এলাকার জননেতা প্রয়াত  রবীন্দ্রনাথ বিশ্বাসকে শ্রদ্ধার্ঘ নিবেদনের উদ্দেশ্যে আয়োজিত স্মরণ সভায় এই কথাগুলি বলেন কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার। ১৩ই সেপ্টেম্বর নদিয়া উত্তর, পলাশিপাড়া বিধানসভা এলাকার শ্রী দুর্গা অনুষ্ঠান বাড়িতে দলের পক্ষ থেকে আয়োজিত ভিড়ে ঠাসা কর্মী সমর্থকদের উপস্থিতিতে মহাদেব বাবু আরও বলেন যে, রাজনীতিতে অসৎ শ্রেণীর মানুষের অনুপ্রবেশ ঘটেছে। রাজনৈতিক পরিমন্ডলকে এরা ক্রমাগত বিষাক্ত করে রাখে।

[আরও পড়ুন- বিশ্বকর্মা পুজোর আগে ফুলের দাম বৃদ্ধি, কালোবাজারির অভিযোগ খুচরো বিক্রেতাদের]

দ্রুত এই শ্রেনীর নেতা-নেত্রীদের সমাজ থেকে বিনষ্ট বিলীন করে নতুনের আগমন ঘটাতে হবে। নতুন প্রজন্মকে সঠিক দিশা দেখানোর পাশাপাশি রাজ্যের বর্তমান পরিস্থিতি সহ সার্বিক বিষয়ের পরিবর্তন ঘটিয়ে রাজনৈতিক পালা বদল জরুরী। আর একমাত্র গেরুয়া ঝড়ের মধ্য দিয়েই এরাজ্যের উদ্ভূত পরিস্থিতির পরিবর্তন সম্ভব।

শুরুতে রবীন্দ্রনাথ বাবুর প্রতিকৃতিতে মাল্যদান সহ তার ছন্দোময় কর্মজীবনের নানা দিক নিয়ে আলোচনা করা হয়। অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলার প্রাক্তন সাধারণ সম্পাদিকা রাধারানী পাল ও প্রাক্তন সম্পাদক বাপী সিংহ রায় সহ জেলার সহ সভাপতি নিলয় সাহা এবং মন্ডল সভাপতি বিশ্বনাথ ঘোষ।

 

Related Articles

Back to top button
Close