fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্ত্রীকে ফিরে পেতে সপরিবারে ধরনা যুবকের

অভিষেক আচার্য, কল্যাণী: প্রেমিকাকে ফিরে পেতে ধরনা। সে এখন আর সেমন নতুন কিছু নয়। কিন্তু নদিয়ার হরিণঘাটার বাসিন্দা বাবু মল্লিক যা করল তা বাকি সবাইকে ছাপিয়ে গেল। প্রেমের সম্পর্ক ফিরে পেতে একেবারে সপরিবারে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসলেন যুবক। স্থানীয় সূত্রে খবর, মোহনপুর গ্রামের হালদার পাড়ার বাসিন্দা বাবু মল্লিক সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল স্থানীয় সোনাখালি এলাকার বাসিন্দা সঙ্গীতা ঘোষের। মেয়েটি একাধিকবার তাঁর বাড়িতে গেছে বলেও দাবি করেন বাবু।

 

ছেলের বাড়ির তরফে তাঁদের এই সম্পর্ক নিয়ে কোনও আপত্তি ছিল না। সেইমত মেয়ের সম্মতিতেই তাঁদের রেজিস্ট্রি ম্যারেজও হয়। এরপর মেয়ে বাড়ি ফিরলে সব জেনে বেঁকে বসেন তাঁর বাবা। অভিযোগ, পরিবারের চাপে বেঁকে বসে সঙ্গীতাও। সে বাবুর কাছে ডিভোর্সের দাবি করে। পরিস্থিতি বেগতিক বুঝে রবিবার মধ্য রাত থেকে মাকে নিয়ে সঙ্গীতার বাড়ির বাইরে ধর্নায় বসেন বাবু। সঙ্গে ভালোবাসাকে ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়ে প্ল্যাকার্ড এবং দুজনের একসঙ্গে কাটানো মুহূর্তের নানা ছবি। কোনও ভাবেই ডিভোর্স দিতে নারাজ বাবু।

   আরও পড়ুন: বিজেপি বাংলায় ক্ষমতায় এলে সিঙ্গুরে কৃষিভিত্তিক শিল্প হবে: লকেট চট্টোপাধ্যায়

অন্যদিকে পুত্র বধূকে বাড়ি নিয়ে তবেই ফিরবেন, সিদ্ধান্তে অনড় বাবুর মা। অন্যথায় আইনের দ্বারস্থ হওয়ার কথাও জানান অলোকা মল্লিক।  শিলিগুড়ি, মুর্শিদাবাদ, বীরভূম একের পর এক প্রেমিক প্রেমিকার বাড়ির সামনে ধর্নার কথা প্রকাশ্যে এলেও তাদের সবাইকে ছাপিয়ে গেল নদিয়ার হরিণঘাটার এই কাহিনী। চার হাত ফের এক হয় কিনা, সেটা এখন সেটা সময়ের অপেক্ষা।

 

Related Articles

Back to top button
Close