fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মানসিক অবসাদে আত্মঘাতী মহিলা, চাঞ্চল্য উত্তরপাড়ায়

তাপস মণ্ডল, হুগলি, ১৮ জুন : এক মহিলার গলায় ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া থানার উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে। মৃত ওই মহিলার নাম অরুন্ধতী দাস (৩২)। বাড়ি উত্তরপাড়া থানার উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনেই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা আইটি সেক্টরে চাকরি করতেন। লকডাউন চলাকালীন তিনি বাড়ি থেকেই কাজ করছিলেন। যদিও কিছু দিন আগেই তার চাকরি চলে গিয়েছিল বলে জানা গিয়েছে। এই নিয়েই সে মানসিক অবসাদে ভুগছিলেন বলে খবর মিলেছে। এদিন তিনি বাড়িতে মাংস রান্না করেছিলেন। এরপর তিনি বাথরুমে স্নান করতে যান। তখনই তিনি বাথরুমের শাওয়ারের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মঘাতী হন। দীর্ঘক্ষন বাথরুম থেকে না বেড়নোর জন্যে পরিবারের লোকজনরা তাকে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন শাওয়ারের সঙ্গে ওড়নার ফাঁস দিয়েছে সে।

এরপর তড়িঘড়ি পরিবারের লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসয়াতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, চার বছর আগে অরুন্ধতীর বিয়ে হয়েছিল। কিন্তু বছর দুই আগেই তার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। বেশ কিছু দিন ধরেই সে মানসিক অবসাদে ভুগছিল বলে জানা গিয়েছে। অরুন্ধতীর বাবা অরুন দাস অবসর প্রাপ্ত ব্যাঙ্কের কর্মী। বাড়িতে তার বাবা ছাড়াও মা ও বোন রয়েছে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার অরুন্ধতী ফেসবুকে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নিয়ে একটি পোষ্ট করে। সেই পোষ্টে সে লেখেন ‘তুমি রবে নীরবে’।
প্রাথমিক তদন্তের পর উত্তরপাড়া থানার পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারনেই ওই মহিলা আত্মঘাতী হয়েছেন। যদিও গোটা ঘটিনাটি নিয়ে তদন্তে নেমেছে উত্তরপাড়া থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close