fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কর্ণাটক থেকে ফিরলেন রাজ্যের ১২০০ পরিযায়ী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেঙ্গালুরু থেকে মঙ্গলবার সকালে বাঁকুড়ায় ফিরলেন ১২০০ জন বাসিন্দা। শ্রমিক স্পেশাল ট্রেনটির বেশিরভাগ যাত্রী ছিলেন পরিযায়ী শ্রমিক। তবে যাত্রীদের মধ্যে দক্ষিণ ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন এমন যাত্রীও রয়েছেন। এই ট্রেনে বাঁকুড়া ছাড়াও পূর্ব বর্ধমান, হাওড়াসহ একাধিক জেলার মানুষ ছিলেন।
বাঁকুড়ার জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে প্রত্যেককে থার্মাল স্ক্রিনিংয়ের পর চিকিৎসকরা পরীক্ষা করবেন কারও করোনা উপসর্গ রয়েছে কিনা। উপসর্গ থাকলে আইসোলেশান বা জেলার কোয়ারেন্টাইন সেন্টারেও রাখা হতে পারে। আর উপসর্গ না থাকলে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এদিন বাঁকুড়া স্টেশনে হাজির ছিলেন জেলা পরিষদের সভাপতি মৃত্যুঞ্জয় মুর্মুসহ অন্যান্যরা।
এদিন বিকেল ৫ টা নাগাদ ট্রেনটি হাওড়া স্টেশনে পৌঁছয়। ট্রেনের বাকি যাত্রীরা এখানে নামেন। স্টেশনে ছিলেন জেলাশাসক মুক্তা আর্য, পুলিশ কমিশনার কুণাল আগরওয়াল, রাজ্য পরিবহণ নিগমের ম্যানেজিং ডিরেক্টর রাজেনবীর সিং কাপুর। যাত্রীদের শারীরিক পরীক্ষায় কোন সমস্যা না পাওয়া গেলে এদিন রাজ্য পরিবহণ নিগমের বাসে জেলার বিভিন্ন গন্তব্যে পৌঁছে দেওয়া হবে।

Related Articles

Back to top button
Close