fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভিন রাজ্য থেকে বাড়ি ফেরার পথে মৃত্যু শ্রমিকের

নিজস্ব প্রতিনিধি (ঝাড়গ্রাম):  ভিন রাজ্য থেকে বাড়ি ফেরার পথে মৃত্যু হল শ্রমিকের। জানা গিয়েছে বিনপুর থানার বাঁদরবনি গ্রামের এক যুবক মহারাষ্ট্রে ঠিকাদারেরতত্ত্বাবধানে কাজ করতে গিয়েছিল বিশ্বজিৎ মান্ডী (১৯)। বাড়ি ফেরার পথে রাইগড়ে ট্রেন লাইনে দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয় বলে রবিবার রাতে তার পরিবারকে খবর দেয় পুলিশ।

পরে বাঁদরবনি গ্রামের পরিবারের লোকজন ওই যুবকের মোবাইলে ফোন করলে জিআরপির তরফ থেকে জানানো হয় যে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। অন্যদিকে বিশ্বজিৎ মান্ডির পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে মৃত্যুর খবর আসার ঘন্টা দেড়েক আগেও তাদের কথা হয়েছে ফোনে।

বিশ্বজিৎ মান্ডির দাদা সুজিত বাবু অভিযোগ করেন যে ঠিকাদের অধীন তার ভাই কাজ করত। তাকে ফোন করে ভাইয়ের কথা জানতে চাইলে সে বলেছিল তারা ট্রেনের ভিন্ন ভিন্ন কামরায় রয়েছে। খড়্গপুরে গিয়ে তাদের দেখা হবে। তার কিছু পরেই তারা বিশ্বজিতের মোবাইলে ফোন করতে রাইগড়ের জিআরপি থেকে ফোন ধরে জানানো হয় দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। এরপর ওই ঠিকাদারকে আর মোবাইলে পাওয়া যায় নি বলে জানান মৃত বিশ্বজিৎতের দাদা।

রবিবার রাত সাড়ে নটা নাগাদ রাইগড় থেকে জানানো হয় দুর্ঘটনায় মারা গিয়েছে বিশ্বজিৎ। বিশ্বজিতের দাদা সুজিৎ মান্ডি বলেন “ ভাই পূর্বমেদিনীপুরের এক ঠিকাদারের অধীনে মহারাষ্টে কাজ করতে গিয়েছিল। রবিবার বাড়ি ফিরে আসছিল।রাত আটটা পর্যন্ত কথা হয়েছে। এর পরে ভাইকে ফোন করতেই রাইগড়ের জিআরপি ফোন ধরে বলে যে, ভাই দুর্ঘটনায় মারা গিয়েছে। এরপর ঠিকাদরকে আর ফোনে পাওয়া যায়নি।আমাদের সন্দেহ ভাইয়ের মৃত্যুর পিছনে কোন রহস্য রয়েছে। আমরা পুরো বিষয়টি পুলিশকে জানাব।

Related Articles

Back to top button
Close