fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গুজরাট ফেরত পরিযায়ী শ্রমিক করোনা আক্রান্ত, গারুলিয়ায় চাঞ্চল্য

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: ফের উত্তর ২৪ পরগনা জেলার জেলার গারুলিয়া পুরসভা এলাকায় করোনায় আক্রান্ত হলেন এক পরিযায়ী শ্রমিক। ওই পরিযায়ী শ্রমিক গুজরাটের আমেদাবাদ এলাকায় কর্মরত ছিলেন বলে জানা গেছে। সম্প্রতি সে ট্রেনে করে আমেদাবাদ থেকে তার নিজের গারুলিয়ার দেশবন্ধু নগর এলাকায় বাড়িতে ফিরে আসেন। ওই পরিযায়ী শ্রমিক বাড়িতে আসলে প্রশাসনের পক্ষ থেকে তাকে ১৪ দিন আইসোলেশনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল। এরই মধ্যে তার জ্বরের উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে তার করোনা পরীক্ষা করানো হয়। শনিবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। শনিবার রাতেই করোনা আক্রান্ত ওই পরিযায়ী শ্রমিককে বারাসাতের করোনা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছে তার।

আরও পড়ুন: সন্দেহের বসে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে খুনের চেষ্টা, গ্রেফতার স্বামী

অন্যদিকে তার পরিবারে আরো চারজন আত্মীয়কে রবিবার বারাসাতের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে । এই নিয়ে উত্তর ২৪ পরগনার গারুলিয়া পুরসভা এলাকায় মোট ৫ জন করোনায় আক্রান্ত হলেন। এদিকে এই ঘটনার পর গারুলিয়া পুরসভার পৌর প্রশাসক মণ্ডলীর সদস্য রমেন দাস ঘটনাস্থলে পৌঁছে এলাকার বাসিন্দাদের সকলকে সচেতন করেন।

তিনি বলেন, “গুজরাট থেকেই করোনা আক্রান্ত হয়ে নিজের বাড়িতে এসেছিল এই যুবক। এখানে করোনা পরীক্ষা হতেই তার পজিটিভ রিপোর্ট আসে। তবে এই ২০ নম্বর ওয়ার্ডে আর কেউ আক্রান্ত হয় নি। আক্রান্ত ওই যুবককে বারাসাতের করোনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এলাকার বাসিন্দাদের প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরতে নিষেধ করা হয়েছে ।” এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গারুলিয়া পুরসভা এলাকায় । পুরসভার পক্ষ থেকে পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের দেশবন্ধু নগর এলাকাটি জীবাণুমুক্ত করা হয়েছে ।

Related Articles

Back to top button
Close