fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শিলিগুড়ির কৃতী ছাত্র-ছাত্রীদের সাহায্যের আশ্বাস দিয়ে শুভেচ্ছা জানালেন মন্ত্রী গৌতম দেব

কৃষ্ণা দাস, শিলিগুড়ি:  মাধ্যমিক  সহ সি.বি.এস.ই এবং আই.সি.এস.ই বোর্ডে উত্তীর্ণ শিলিগুড়ির কৃতী ছাত্র-ছাত্রীদের সঙ্গে ফোন কলে শুভেচ্ছা জানালেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।
যেহেতু মন্ত্রীর এক নিরাপত্তারক্ষীর কোভিড পজিটিভ হওয়ায় তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন। এবং বর্তমানে শিলিগুড়িতে সম্পূর্ণ লকডাউনও চলছে তাই স্বাস্থ্যবিধি মেনেই তিনি কৃতিদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করতে পারেন নি। তাই, ফোন কল করে কৃতীদের শুভেচ্ছা জানিয়েছেন মন্ত্রী।
বুধবার মাধ্যমিকের ফল ঘোষনার পর দেখা যায় শিলিগুড়ির রিঙ্কিনী ঘটক সহ বেশ কয়েকজন ছাত্র – ছাত্রী ভালো ফল করে। রিঙ্কিনী ছাড়াও দার্জিলিং জেলায় যারা অত্যন্ত ভালো ফল করেছে তাদের মধ্যে শীর্ষা দেবনাথ, স্নেহা কুন্ডু, অভিদীপ্ত রায়, ঋত্বিক কুমার বর্মণ ও অলিভিয়া রাজগুরুদেরও মন্ত্রী নিজেই ফোন কল ও ভিডিও কল করে শুভেচ্ছা, আভিনন্দন জানান। তার বক্তব্য, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই আপাতত তাদের ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছি। লকডাউন উঠে গেলে প্রত্যেক বছরের মতো এবারও প্রত্যেকের বাড়িতে আমি নিজে যাবো এবং তাদের সম্বর্ধনা জানাবো । রিঙ্কিনী সহ অন্যান্য কৃতি ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার ক্ষেত্রে কোনো সমস্যা থাকলে, তা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা আমি নেবো বলেও আশ্বস্ত করেন মন্ত্রী।

Related Articles

Back to top button
Close