fbpx
দেশহেডলাইন

নিয়মের তোয়াক্কা না করেই জনসভা খোদ মন্ত্রীর, ৭ দিন পরই কোভিড পজিটিভ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে দেশজুড়ে লকডাউন করার পাশাপাশি বার বার কেন্দ্র সরকারের পক্ষ থেকে বলা হয়েছে সামাজিক বিধি মেনে চলতে। কিন্তু সাধারণ মানুষ তা মেনে চললেও নেতা মন্ত্রীরাই যে সে নিয়ম ভঙ্গ করে চলেছেন, তার ফের প্রমাণ মধ‍্যপ্রদেশ। করোনা এবার থাবা বসাল মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের মন্ত্রিসভায়। নিয়মের তোয়াক্কা না করেই জনসভা শিবরাজ সিং চৌহানের মন্ত্রিসভার এক মন্ত্রী। তার ৭ দিন পরই তিনি কোভিডে আক্রান্ত হন। যার ফলে আতঙ্ক ছড়িয়েছে শিবরাজের মন্ত্রিসভায়।

জানা গিয়েছে, গত সপ্তাহে নিজের বিধানসভা ক্ষেত্রে এক বিরাট জনসভার আয়োজন করেছিলেন রাজ‍্যের মন্ত্রী ভাদোরিয়া। কোভিড পরিস্থিতিতে সামাজিক দূরত্বকে বুড়ো আঙুল দেখিয়ে সেই সভায় অনেকেই উপস্থিত ছিলেন। তারপরই উপসর্গ দেখা দেয় মন্ত্রীর শরীরে। বুধবার রিপোর্ট পজিটিভ আসে। এরপর বুধবারই মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত ছিলেন ভাদোরিয়া। শিবরাজের নেতৃত্বে সেই বৈঠকে আরও অনেক মন্ত্রীরা ছিলেন। তাঁদের মধ্যেই বসেছিলেন ভাদোরিয়া। আর বুধবার সন্ধেবেলাতেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

মধ্যপ্রদেশে কমল নাথের সরকার ফেলার অন্যতম কারিগর ভাদোরিয়ার উপর কংগ্রেসের আক্রোশ রয়েছে। আর তার উপর এমন কাণ্ড হাতে অস্ত্র তুলে দিয়েছে কংগ্রেসের। মন্ত্রীর কাণ্ডজ্ঞানহীনতা নিয়ে শিবরাজ সিং ও তাঁর সরকারের মুণ্ডপাত করছে বিরোধী কংগ্রেস। তাঁর সভায় কোনও স্বাস্থ্যবিধি মানা হয়নি বলে অভিযোগ। সেই সভারও ভিডিও ভাইরাল হয়েছে। অবিলম্বে মহামারী আইনে ভাদোরিয়ার বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নেওয়ার ও তাঁকে মন্ত্রী পদ থেকে বরখাস্ত করার দাবি জানিয়েছে হাত শিবির।

Related Articles

Back to top button
Close