fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের করোনার থাবা মোদি মন্ত্রিসভায়, আক্রান্ত কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: একের পর করোনায় আক্রান্ত রাজনৈতিক মহলের হেভিওয়েট নেতা থেকে জনপ্রতিনিধিরা। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।
পূর্ণ লকডাউন, আংশিক লকডাউন কোনও কিছুতেই করোনাকে আটকানো যাচ্ছে না। করোনা তার নিজের দাপট অব্যাহত রেখেছে।
এবার ফের মারণ ভাইরাসের কবলে মোদি মন্ত্রিসভার এক সদস্য। এবার কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার তিনি নিজেই একথা জানিয়েছেন। এই নিয়ে মোদি মন্ত্রিসভার তৃতীয় সদস্য করোনায় আক্রান্ত হলেন।
এদিন কেন্দ্রীয় মন্ত্রী কৈলাশ চৌধুরী জানান, গত কয়েকদিন ধরেই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন তিনি। অবশেষে নমুনা পরীক্ষা করার পর এদিন রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তিনি বাড়িতেই পর্যবেক্ষণে রয়েছেন। গত কয়েকদিন ধরে যারা মন্ত্রী সংস্পর্শে এসেছিলেন তাদের সকলের নমুনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:ফের করোনায় আক্রান্ত শাসক দলের বিধায়ক

উল্লেখ্য, এই নিয়ে কেন্দ্রের তিন মন্ত্রীর পাশাপাশি, মধ্যপ্রদেশ ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী, তামিলনাড়ুর রাজ্যপাল, কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী-সহ সারা দেশের একাধিক বিধায়ক ও সাংসদ করোনায় আক্রান্ত হয়েছেন।

এরাজ্যেই জনপ্রতিনিধিদের আক্রান্ত হওয়ার সংখ্যা কমপক্ষে ৫০ ছুঁয়েছে। কারণ জনপ্রতিনিধিরা যেভাবে রাস্তায় নেমে কাজ করছেন, তাতে স্বাভাবিকভাবেই তাঁদের সংক্রমিত হওয়ার সম্ভাবনা বেশি থেকে যাচ্ছে। আর সেই কারণেই বারংবার তাঁরা এই সমস্যায় পড়ছেন।

Related Articles

Back to top button
Close