fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রামনগরের মেগা শো করলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী

মিলন পণ্ডা, রামনগর (পূর্ব মেদিনীপুর): পূর্বঘোষিত অনুয়ারী পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের আর এস ময়দানে সমবায় নিয়ে মেগা শো করলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। রাজ্য রাজনীতে শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা তুঙ্গে।প্রথমে ইন্দিরা গান্ধী প্রতিকৃতি মাল্যদান করেন।বৃহস্পতিবার এই সমবায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এদিনের সভা থেকে তিনি মঞ্চ থেকে শুভেন্দু স্পষ্ট ভাষায় বলেন, “আমি এখনো একটি দলের সক্রিয় সদস্য। আমি এখনো একটি মন্ত্রিসভার সদস্য। মুখ্যমন্ত্রী আমাকে মন্ত্রী রেখেছেন। উনিও তাড়াননি আর আমিও ছাড়িনি। রাজনৈতিক কথাবার্তা দলের ভেতরে থেকে মন্ত্রিসভায় থেকে বলা যায় না।”এদিন ৬৭টি গোলাপ দিয়ে শুভেন্দুকে সম্মান জানানোর পাশাপাশি প্রদীপ প্রজ্জ্বলন করে সমাবেশের সূচনা হয়। প্রায় কুড়ি হাজার সমবায়ী মানুষ এদিনের এই সমাবেশে অংশ নেন।

জেলার দীর্ঘদিন ধরে বিপক্ষ হিসাবে পরিচিত অখিল গিরি। রামনগরের খাস তালুকের সভা করলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। রামনগরের শুভেন্দু পাশের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও অভিশেষ বন্দোপাধ্যায় ছবি লাগানো হয়। এনিয়ে দিনভর রামনগরের শোরগোল পড়ে যায়। একদিন- দুদিনের লোক নয় আমি। বসন্তের কোকিল নয় আমি। তাই সবার সঙ্গে আত্মিক পরিচয় আছে। আর শুধু ভোট চাই, ভোট দাও, ভেঙ্গে দাও, গুড়িয়ে দাও একথা আমি বলি না।”  গত কয়েকদিন আগে রামনগরে কালী পুজোর উদ্বোধন এসে রামনগরে এই সমবায় সভা ওরফে শুভেন্দুর কোথায় “মেগা শো” কথা ঘোষণা করেন শুভেন্দু নিজেই। তাই এদিনের মঞ্চ থেকে শুভেন্দু কোন রাজনৈতিক বার্তা দেন কিনা সেদিকে নজর ছিল সকলের।

শুভেন্দু সে সমস্ত জল্পনা এড়িয়ে স্পষ্ট বক্তব্যে বলেন, “আমি যেখানে কর্মসূচি করতে যাই তারপরে ওই এলাকায় যদি কোনো কর্মসূচি থাকে আমি সেটা বলে আসি জনগণকে। আমি রামনগরের কালী পুজো উদ্বোধনের পরে আমি ঘোষণা করে গিয়েছিলাম আমি রামনগরে আসছি সমবায়ীদের মেগা শো হবে। পলিটিক্যাল মেগা শো নয়।

শুভেন্দু স্পষ্ট করে আরও বলেন, “অনেক সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা এসেছিলেন আশা নিয়ে। শুভেন্দু অধিকারী স্থান-কাল-পাত্র- ব‍্যানার জানে।যেমন ১০ই নভেম্বর নন্দীগ্রামের শহীদ মঞ্চে দাঁড়িয়ে বলেছিলাম রাজনীতির কথা বলি না বলবো না। কুড়ি সালে নতুন বলছি তা নয়।  সমবায়ের মঞ্চে দাঁড়িয়েও বলবো না রাজনীতির কথা। আজকে এখানে সমবায়ীদের মেগাশো হল।

Related Articles

Back to top button
Close