fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মৃত্যু গুজবে রুষ্ট মন্ত্রী রেজ্জাক মোল্লা

ফিরোজ আহমেদ, ভাঙড়: ভাঙড়ের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা মৃত! এমনই খবর রটে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। তাও আবার স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যম তা প্রকাশ করেন।এদিকে মন্ত্রী তো দিব্যি বেঁচে রয়েছেন। বৃহস্পতিবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় রুষ্ট খোদ মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা।

ঘটনাচক্রে বুধবার সকালে প্রয়াত হন ভাঙড়ের প্রাক্তন বিধায়ক ডাক্তার আব্দুর রাজ্জাক মোল্লা।তিনি অবিভক্ত ভাঙড় বিধানসভার ১৯৮৭ সালের বাম বিধায়ক নির্বাচিত হন।দল বিরোধী কাজকর্মের জন্য তিনি দল থেকে বহিস্কৃতও হন। তারপর ভাঙড়ের শ্যামনগরের বাজারে হোমিওপ্যাথি চিকিৎসক হিসেবে কাজ শুরু করেন। এলাকায় একজন হোমিওপ্যাথি চিকিৎসক হিসাবে বেশ খ্যাতিও লাভ করেন তিনি। শ্যামনগর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকও ছিলেন।

আরও পড়ুন: প্রয়াত ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আব্দুর রাজ্জাক মোল্লা

প্রাক্তন বাম বিধায়কের মৃত্যু নিয়ে বর্তমান শাসকদলের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার ছবি সহ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে মৃত্যু গুজব রটে যাওয়ায় রুষ্ট খোদ মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা।

আরও পড়ুন:সন্তোষ মিত্র স্কোয়ারে দর্শক বিহীন দুর্গাপুজোয় বিন্দুমাত্র দুঃখিত নন প্রতিমা শিল্পী মিন্টু পাল

রেজ্জাক পুত্র জেলা পরিষদ সদস্য মোস্তাক আহমেদ ক্ষোভ প্রকাশ করে বলেন,”আমার বাবা সম্পূর্ণ সুস্থ, তিনি নিউটাউনের ফ্ল্যাটে রয়েছেন।” তিনি আক্ষেপের সঙ্গে বলেন, “কিছু অসাধু মানুষ জলজ্যান্ত মানুকে মৃত বলে চালিয়ে দিচ্ছে এবং তা প্রচার করছে।”এর পাশাপাশি তিনি কিছু সংবাদ মাধ্যমের দায়িত্বজ্ঞানহীনতা নিয়েও সরব হন।

Related Articles

Back to top button
Close