fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মারণ ভাইরাসকে হারিয়ে বাড়ি ফিরলেন মন্ত্রী সুজিত বসু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মারণ ভাইরাসকে হারিয়ে যুদ্ধ জয়ের হাসি নিয়ে বাড়ি ফিরলেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। অ্যাপেলো হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মন্ত্রী সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন। শুক্রবারই রাতেই হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়িতে ফিরে এসেছেন। তবে চিকিৎসকদের নির্দেশ বাড়ি ফিরলেও এখন তাঁকে আরও কয়েকটা দিন সম্পূর্ণ বিশ্রামের মধ্যে দিয়েই কাটাতে হবে।

কিছুদিন আগে মন্ত্রী সুজিত বসু করোনা ভাইরাসে আক্রান্ত হন। প্রথমে তাঁর বাড়ির পরিচারিকা এই ভাইরাসের আক্রান্ত হয়েছিলেন। তারপর থেকে নিজের ও পরিবারের সদস্যদের নিয়মিত হেলথ চেক আপ চলছিল। সেই পরীক্ষাতেই জানা যায়, মন্ত্রীর শরীরে বাসা বেঁধেছে এই ভাইরাস। এই রিপোর্ট আসার পরেই বাড়িতেই সেলফ আইসোলেশনে চলে যান মন্ত্রী। পরে তাঁর স্ত্রী ও ছেলের রিপোর্টও পজিটিভ আসে। এরপরেই আর ঝুঁকি না নিয়ে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখান থেকেই এবার সম্পূর্ণ সুস্থ হয়ে শুক্রবার রাতেই বাড়ি ফিরে আসেন মন্ত্রী।
সুজিতবাবু করোনা আক্রান্তের খবর রাজ্যের পাশাপাশি দেশের অন্যত্রও ছড়িয়ে পড়ে। সকলেই মন্ত্রীর আরোগ্য কামনায় তাঁর খোঁজ খবর নিতে থাকেন। মুম্বই থেকে সুজিতবাবুর কেমন আছে তা জানতে ফোনও করেছিলেন প্রবাদপ্রতীম গায়িকা আশা ভোঁসলে। এছাড়াও গায়ক অভিজিৎ, জিৎ গঙ্গোপাধ্যায় সকলেই ফোন করে দমকল মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

Related Articles

Back to top button
Close