fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লক্ষ্য ২০২১, জনসংযোগ ও সম্প্রীতির বার্তা দিতে ছট পুজোর ঘাটে ঘাটে রাজনৈতিক দলের মন্ত্রী ও নেতারা

 শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: বছর ঘুরলেই ২১ এর বিধানসভা নির্বাচন। তাই তার আগে বলতে গেলে বছর শেষের বড় উৎসবকে সামনে রেখে নিজেদের রাজনৈতিক ঘর গোছাতে ব্যস্ত শাসক দল থেকে বিরোধী দলের মন্ত্রী, বিধায়ক ও নেতারা। জনসংযোগের পাশাপাশি, সম্প্রীতির বার্তা দিতে নিজের এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রাম্তে ছুটে গেলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, আসানসোল পুরনিগমের পুর প্রশাসক তথা পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি থেকে বিজেপির রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। পিছিয়ে ছিলেন না বিধায়ক তাপস বন্দোপাধ্যায় থেকে তৃণমূল কংগ্রেস ও বিজেপির বড় ছোট কোনও নেতারা।

জিতেন্দ্র তেওয়ারি ছট পুজোর আগে থেকেই আসানসোল পুরনিগম এলাকার পাশাপাশি নিজের পান্ডবেশ্বর বিধানসভা এলাকায় ঘাট পরিদর্শন করেন। তিনি পান্ডবেশ্বরে বাড়ি বাড়ি গিয়ে ধুপ ও শাড়ি বিলি করেছেন। ছট পুজোর দিন তিনি সস্ত্রীক হাজির হয়েছিলেন পান্ডবেশ্বরের কুমারডিহাতে। অন্যদিকে,  বিজেপির রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে দামোদর নদীর ছট পুজোর ঘাটে চা-চক্রে বসে থাকতে দেখা গেল বিজেপির অন্য নেতা ও স্থানীয় মানুষদেরকে সঙ্গে নিয়ে।

এদিকে,  রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী তথা আসানসোল উত্তর বিধানসভার বিধায়ক মলয় ঘটক আসেন আসানসোলের কাল্লায় ছট পুজোর ঘাটে। মন্ত্রী গত দুদিনে নিজের বিধান সভা এলাকায় একাধিক ছট পুজোর ঘাটে আসেন। সবমিলিয়ে বলাই যেতে পারে যে, ২০২১ এর ভোটের আগে নিজেদেরকে সাধারণ মানুষের কাছে নিয়ে যাওয়ার একটা আদর্শ জায়গা হলো এই বছরের ছট পুজো ।

Related Articles

Back to top button
Close