fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশ হেফাজতে নাবালক মুত্যু, প্রতিবাদে শামিল বিজেপি রাজ্য যুবমোর্চা সভাপতির

সুব্রত মুখোপাধ্যায়, সাঁইথিয়া : পুলিশ হেফাজতে নাবালকের মৃত্যুর প্রতিবাদে ময়ুরেশ্বর বিধানসভার অন্তর্গত মল্লারপুর থানার সামনে অবস্হান বিক্ষোভ করছেন বিজেপির রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এবং বিজেপির রাজ্য কমিটির সদস্য অর্জুন সাহা। প্রায় চারদিন চুরির অপরাধে থানায় থাকার পর গত ২৯ অক্টোবর সন্ধ্যাবেলায় নাবালকটির মৃতদেহ শৌচালয়ে পাওয়া যায়।

বাবা মা ও পরিবারের লোকজন ছেলেটির মৃত্যু মেনে নিলেও মল্লারপুরে বিজেপি নেতৃত্ব স্বাভাবিক মৃত্যুর দাবী মানতে নারাজ। তাই গত কাল থেকে মল্লারপুরে বিজেপি সমর্থকেরা রাজ্য কমিটির সদস্য অর্জুন সাহার নেতৃত্বে রাস্তায় নেমে ক্ষোভ জানাতে থাকে পুলিশ প্রসাশনের বিরুদ্ধে। আজ সকালে যোগ দিয়েছেন রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। এদিন তিনি দাবি করেন, অবিলম্বে মল্লারপুর থানার ওসিকে সাসপেন্ড করতে হবে। অর্জুনবাবু বলেন, বন্দুকের নল দেখিয়ে নাবালক ছেলেটির বাবাকে বাধ্য করেছে পুলিশ বয়ান নিজেদের স্বপক্ষে বলাতে এবং এটাই মিডিয়া চতুর্দিকে প্রচার করছে।

আরও পড়ুন: নাড্ডা নন, দুদিনের সফরে রাজ্যে আসছেন অমিত শাহ

আসলে পুলিশের অত্যাচারেই বিজেপি সমর্থকের পরিবারের ওই ছেলেটিকে হত্যা করা হয়েছে। অন্যদিকে ময়ুরেশ্বরের বিধায়ক অভিজিৎ রায়কে এবিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান, ওই নাবালক ছেলেটির পরিবার তৃনমুলের সমর্থক এবং ছেলেটি নেশাগ্রস্ত ছিল বলে পুলিশ হেফাজতে নেয়। বিজেপি অহেতুক এ বিষয়ে মল্লারপুরে বাইরে থেকে কিছু লোক এনে শান্তি বিঘ্নিত করছে।

Related Articles

Back to top button
Close