fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

হরিদেবপুরে প্রতিবেশীর যৌন লালসার শিকার নাবালিকা! গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি কলকাতা: ফের শহরে ঘৃণ্য লালসার শিকার এক নাবালিকা। সম্পর্কে দাদু হওয়া সত্ত্বেও ১৩ বছরের ওই নাবালিকাকে নিজের বাড়িতে ডেকে দিনের পর দিন আরো এক প্রৌঢ়ের সঙ্গে নিজের যৌন লালসা চরিতার্থ করে গিয়েছে দুজনে। কিন্তু সম্প্রতি অসুস্থ হয়ে পড়ায় তার মা হরিদেবপুর থানায় অভিযোগ করেন। এর পরেই পুলিশ গ্রেফতার করে মুকেশ্বর মণ্ডল ও অজিত মণ্ডল‌ নামে দুই অভিযুক্তকে।
এদিকে ঘটনা জানতে পারার পর রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন হরিদেবপুর এলাকার বাসিন্দারা। অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করে তারা চেষ্টা করেন। যদিও পুলিশ বাধা দেওয়ায় তা হতে পারেনি। তবে ধৃতদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।
নাবালিকার মায়ের অভিযোগ, প্রথমদিকে ওই নাবালিকাকে যথেষ্ট স্নেহ করতেন ওই বৃদ্ধ। তাই তারে বিষয় কখনো সন্দেহ হয়নি। সেই সুযোগকে কাজে লাগিয়ে প্রায়ই নির্যাতিতাকে বাড়িতে ডেকে পাঠানো শুরু করে অভিযুক্তরা। আর তারপরই নাবালিকাকে ফাঁকা ঘরে একা পেয়ে তাকে ভয় দেখিয়ে কুকীর্তি শুরু করে। শুরু হয় লাগাতার যৌন নির্যাতন। কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিত কিশোরীকে। স্বাভাবিকভাবেই প্রাণের ভয় ও লজ্জায় কাউকে কিছু জানায়নি নির্যাতিতা। বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগতে শুরু করে ওই কিশোরী। সন্দেহ হওয়ায় মা তাকে জিজ্ঞেসা করতে থাকেন। এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়ে নাবালিকা। মাকে পুরো ঘটনাটি জানায় সে। এরপরই হরিদেবপুর থানার দ্বারস্থ হন নির্যাতিতার মা।

Related Articles

Back to top button
Close