fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

মদ্যপানের প্রতিবাদ করায় গভীর রাতে টালিগঞ্জে দুষ্কৃতী তাণ্ডব!

ভাঙল একের পর এক গাড়ির কাচ, তদন্তে যাদবপুর থানার পুলিশ

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: বেশ কয়েক বছর ধরে আবাসনের সামনে মদ্যপান করে যাচ্ছিল একদল যুবক। এতদিন সহ্য করে গেলেও মঙ্গলবার ক্ষিপ্ত হয়ে টালিগঞ্জের গ্রাহামস লেন ওয়েলফেয়ার সোসাইটির বেশ কয়েকজন বাসিন্দা তা নিয়ে প্রতিবাদ করেন। মঙ্গলবার এই নিয়ে যাদবপুর থানায় অভিযোগও দায়ের করা হয়। অভিযোগ, সেই প্রতিবাদের জেরেই রাতের অন্ধকারে আবাসিকদের গাড়ির কাচ ভাঙল দুষ্কৃতীরা। ঘটনা ধরা পড়়েছে আবাসনেরই সিসিটিভি ফুটেজে।

অভিজাত ওই আবাসনের বাসিন্দাদের দাবি, বেশ কয়েক বছর ধরে আবাসনের সামনে বসে মদ্যপান করে কিছু যুবক। আবাসনের বাসিন্দাদের উদ্দেশ্য করে কটূক্তিও করে। সন্ধ্যা নামলেই রাস্তার আলো নিভিয়ে বসে মদের আসর। আগে নিয়মিত না বসলেও লকডাউনে প্রায় রোজই মদ্যপান করত ওই যুবকরা। এই নিয়ে মঙ্গলবার রাতে প্রতিবাদ করেছিলেন বেশ কিছু বাসিন্দা।

আরও পড়ুন: রক্সি সিনেমা হল পুরকর্মীদের জন্য নিয়মিত সোয়াব পরীক্ষার কেন্দ্র হচ্ছে

আর বুধবার সকালে উঠে আবাসন চত্ত্বরে নেমে রীতিমত চক্ষু চড়কগাছ হয়ে যায় বাসিন্দাদের। তারা দেখেন, আবাসনের সামনের রাস্তায় রাখা একাধিক গাড়ির কাচ ভাঙা। আবাসনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায়, মধ্যরাতে মুখে গামছা বাঁধা ২ যুবক গভীর রাতে আধলা ইট ছুড়ে গাড়ির কাচ ভাঙছে। এক যুবক দু’হাতে ইট নিয়ে এগিয়ে যাচ্ছে গাড়ির দিকে। তারপরই গাড়ির জানলায় ইট ছুড়ে পালিয়ে যাচ্ছে। গামছা ঢাকা অবস্থায় যুবকটির এক সঙ্গীকেও দেখা যায় ফুটেজে। যাঁরা রাস্তায় মদ্যপান করত তাঁরাই এই কাজ করেছে বলে দাবি বাসিন্দাদের।

এর পর ফের যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্ত গাড়ির মালিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে যুবকদের সনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

Related Articles

Back to top button
Close