fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের রক্তদান শিবিরের প্যান্ডেল ভেঙে পালাল দুষ্কৃতীরা, চাঞ্চল্য দিনহাটায় 

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: দিনহাটায় তৃণমূল কংগ্রেসের পুটিমারি ২ অঞ্চল কমিটি ও দলের শাখা সংগঠনের উদ্যোগে রক্তদান শিবিরের লক্ষ্যে প্যান্ডেল গড়ে তোলা হয়। রবিবার গভীর রাতে সেই প্যান্ডেল ভেঙে দেওয়ায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। দলের পক্ষ থেকে এই ঘটনায় দুষ্কৃতীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণের জন্য পুলিশের কাছে আবেদন জানানো হয়। এই ঘটনা দলের গোষ্ঠী দ্বন্দের জের বলে মনে করছে রাজনৈতিক মহল। তৃণমূলের উদ্যোগে রক্তদান শিবির এর আগে প্যান্ডেল গড়ে তোলা হলেও রাতের অন্ধকারে দুষ্কৃতীরা সেই প্যান্ডেল ভেঙ্গে দিলেও কর্মী-সমর্থকদের চেষ্টায় সেই ভাঙ্গা প্যান্ডেলেই রক্তদান শিবির অনুষ্ঠিত হল। দিনহাটা এক ব্লকের পুটিমারি দুই অঞ্চল তৃনমূল কমিটির পক্ষ থেকে এই রক্তদান শিবিরের আয়োজন করা হলে দলীয় কর্মী-সমর্থকদের মধ্যেও বেশ উৎসাহ লক্ষ করা যায়।

সোমবার গ্রাম পঞ্চায়েত সংলগ্ন স্বাস্থ্য কেন্দ্রের মাঠে এই শিবির অনুষ্ঠিত হয়। এদিনের এই শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূলের সিতাই বিধানসভা কার্যকরী কমিটির যুগ্ম আহ্বায়ক প্রসন্ন দেবশর্মা, তৃণমূল শ্রমিক সংগঠনের কোচবিহার জেলা সহ-সভাপতি বিশু ধর, দলের কৃষক সংগঠনের দিনহাটা এক ব্লক সভাপতি পর্বানন্দ বর্মন, গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান সাবেদ আলী মিয়া , যুব তৃণমূল নেতা আনন্দ বর্মন সহ অনেকেই।

আরও পড়ুন: বাংলার শান্তি ফেরাতে কালীঘাটে মমতার বাড়ি ঘেরাওয়ের ডাক বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের

তৃণমূলের সিতাই বিধানসভা কার্যকরী কমিটির যুগ্ম আহ্বায়ক প্রসন্ন দেব শর্মা বলেন দলের পুটিমারি ২ অঞ্চল, কৃষক সংগঠন, যুব তৃণমূল সহ শাখা সংগঠনের উদ্যোগ এই শিবিরের আয়োজন করা হয়। দলের কর্মী সমর্থক রা রক্তদান শিবির কে সফল করে তুলতে রবিবার মঞ্চ সাজানো থেকে শুরু করে প্যান্ডেল বাধার কাজ সম্পন্ন করেন। গভীর রাতে দুষ্কৃতীরা সেই প্যান্ডেল ভেঙ্গে দেন বলে অভিযোগ। এদিন এই ভাঙ্গা প্যান্ডেলের এই শিবির অনুষ্ঠিত হয়। দিনহাটা মহকুমা হাসপাতালের ব্লাড ব্যাংকের সহযোগিতায় এদিনের এই শিবিরে বেশ কয়েকজন মহিলা সহ ১০০ জন স্বেচ্ছায় রক্ত দান করেন। স্থানীয় তৃণমূল নেতৃত্ব বলেন গোটা ঘটনা পুলিশকে জানানো হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতা সাবেদ আলী মিয়া বলেন, দুষ্কৃতীরা নানা হবে তৃণমূলকে ক্ষতি করার জন্য চেষ্টা চালাচ্ছে।রক্তদান শিবিরের মত একটি সামাজিক অনুষ্ঠান কেউ ভেস্তে দেওয়ার চক্রান্ত করে। বিষয়টি নিয়ে দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানান পুটিমারি এলাকায় রক্তদান শিবির উপলক্ষে যে প্যান্ডেল করা হয় রাতের অন্ধকারে সেই প্যান্ডেল ভাঙ্গার ঘটনার তদন্ত শুরু হয়েছে

Related Articles

Back to top button
Close