fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বেলঘড়িয়া থেকে নিখোঁজ ডাক্তারি পড়ুয়া, মুর্শিদাবাদে উদ্ধার স্কুটার ও হেলমেট

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার আড়িয়াদহের বাড়ি থেকে বরানগরের আলম বাজারে শ্যামের মন্দিরে পুজো দিতে বেরিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গেল ডাক্তারি পড়ুয়া কলেজ ছাত্র । নিখোঁজ ওই ছাত্রের নাম রক্ষিত মিত্তল (২০) । গত ২৪ ঘণ্টা ধরে কোন খোঁজ নেই তার । মঙ্গলবার সকালে রক্ষিত তার স্কুটি চালিয়ে বাইরে বেরিয়ে যাওয়ার পর থেকে তার মোবাইল ফোন সুইচ অফ হয়ে যায় । মঙ্গলবার রাতভর বাড়ি ফেরেনি ডাক্তারি পড়ুয়া ওই ছাত্র ।

এদিকে এই ঘটনার পর বুধবার সকালে নিখোঁজ ছাত্রের বাবা, পেশায় ব্যবসায়ী অশোক মিত্তলের কাছে মুর্শিদাবাদ জেলার বেলডাঙা থানা থেকে ফোন আসে, ফোনের অপর প্রান্ত থেকে নিজেকে বেলডাঙা থানার এস আই পরিচয় দিয়ে এক ব্যক্তি রক্ষিত মিত্তলের বাবা অশোক মিত্তলকে জানায়, স্কুটি ও হেলমেট মুর্শিদাবাদের বেলডাঙা এলাকা থেকে উদ্ধার হয়েছে । তবে নিখোঁজ রক্ষিত মিতলের কোন খোঁজ পুলিশ পায়নি । বেলডাঙা থানার পুলিশ কর্মীর ফোন আসার পর আরো টেনসন বেড়েছে বেলঘরিয়ার মিত্তল পরিবারের সদস্যদের । নিখোঁজ ছাত্রের বাবা অশোক মিত্তল বলেন,” ও বাড়ি থেকে বেরোনোর পর পরিচিত সব জায়গায় আমরা খবর নিয়েছি । ও পরিচিত কারুর বাড়িতে যায় নি । আমাদের ধারনা ও কারুর ষড়যন্ত্রের স্বীকার হয়ে থাকতে পারে । ওর স্কুটি আর হেলমেট মুর্শিদাবাদের বেলডাঙায় কিভাবে পৌঁছল, তা মাথায় ঢুকছে না ।”

নিখোঁজ ছাত্রের মা কবিতা মিত্তল বলেন, “আমার ছেলে সহজ সরল, বেশি বন্ধু ওর নেই । কিভাবে হঠাৎ নিখোঁজ হয়ে গেল বুঝতে পারছি না । বেলঘরিয়া থানায় অভিযোগ করেছি । ওকে খুঁজে না পাওয়া পর্যন্ত কিছুই বুঝতে পারছি না, কি ঘটনা ঘটেছে ওর সঙ্গে ।” পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে । নিখোঁজ ছাত্রের স্কুটি কিভাবে মুর্শিদাবাদের বেলডাঙায় পৌঁছল তা বুঝে উঠতে পারছে না কেউই । গোটা ঘটনায় রহস্য দানা বাঁধছে ।

Related Articles

Back to top button
Close