fbpx
কলকাতাহেডলাইন

মিশন ২১ : জয়ের লক্ষ্যে আজ থেকে অভিযান শুরু

শ্যামল কান্তি বিশ্বাস : ২৭ শে মে তৃণমূলের নবম বর্ষপূর্তি। দিনটিকে উদযাপন সহ আগামীর লক্ষে কর্মসূচি রূপায়নে দলের অভ্যন্তরে আলোচনা পর্যালোচনা চলছে, ঠিক এই সময়ে আজকের দিনটিকে আন্দোলনের শুভ সূচনা মুহূর্ত হিসাবে বেছে নিল রাজ্যের শাসক বিরোধী প্রধান প্রতিপক্ষ বিজেপি।

 

 

 

জনতার আদালতে শাসক তৃণমূলের বিরুদ্ধে ৯ পাতার ৯ দফা দাবি সম্বলিত চার্জশিট দাখিলের কর্মসূচি। মিশন ২০২১ , বিজেপি-র রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর নেতৃত্বে আজ থেকে শুরু হল নয়া অভিযান। করোনা আবহে লকডাউন প্রেক্ষাপটে প্রায় ২ মাস সাধারণ কর্মসূচি থেকে বিরত ছিল দল।

 

 

 

রাজ্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়   ,সহ পর্যবেক্ষক অরবিন্দ্ মেনন এবং সর্ব ভারতীয় যুগ্ম সম্পাদক (সংগঠন) শিব প্রকাশের সঙ্গে ভিডিও কনফারেন্সে, আলোচনার রূপরেখা সহ কর্মসূচি রূপায়নের সবুজ সংকেত মেলার পর ই আজ থেকে ময়দানে নামছে বঙ্গ বিজেপি। চার্জশিটে রাজ্যের আইন-শৃঙ্খলার অবনতি সহ রেশনে খাদ্য সামগ্রী বন্টণে দূর্নীতি, শিক্ষা ক্ষেত্রে স্বজন পোষন, নৈরাজ্য ও অরাজকতা, কেন্দ্রীয় যে কোন জনহিতকর প্রকল্প রূপায়নে বিরোধীতা, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কল্পে তথ্য গোপন ও লাশ গায়েব, রাজ্যের দুর্বল স্বাস্থ্য পরিকাঠামোর আমূল পরিবর্তন, বিজেপি সাংসদ, বিধায়ক দের ত্রাণ সামগ্রী বিতরণ সহ জনসংযোগে বাঁধা সহ সর্বশেষ সংযোজন আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবেলার চরম ব্যর্থতা প্রভৃতি বিষয় গুলি আন্দোলনে প্রাধান্য পাবে।

Related Articles

Back to top button
Close