fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোচবিহারে তৃণমূলের কো অর্ডিনেটরের দায়িত্ব পেলেন বিধায়ক অর্ঘ্য রায় প্রধান 

বিজয় চন্দ্র বর্মন , মেখলিগঞ্জ: কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির নাম ঘোষণার পাশাপাশি কোচবিহার জেলার দুই জন কো অর্ডিনেটরের নাম ঘোষণা করেছেন তৃণমূল সুপ্রিমো। কোচবিহার জেলার পাঁচটি ব্লকের দায়িত্ব পেয়েছেন মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান । এই পাঁচটি ব্লক হলো মেখলিগঞ্জ, মাথাভাঙ্গা, শিতলকুচি, কোচবিহার উত্তর ও কোচবিহার দক্ষিণ। প্রসঙ্গত উল্লেখ্য যে, কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেসের নব নিযুক্ত জেলা সভাপতির নাম পার্থ প্রতিম রায়। এই পদে আসিন ছিলেন বর্তমান পশ্চিমবঙ্গ সরকারের অনগ্রসর শ্রেনি কল্যান বিভাগের মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন।

বিনয় কৃষ্ণ বর্মন নতুন জেলা কমিটিতে ডিস্ট্রিক চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন। কো অর্ডিনেটরের দায়িত্বে অর্ঘ্য রায় প্রধানের পাশাপাশি জেলা কমিটিতে উদয়ন গুহকেও কো অর্ডিনেটরের দায়িত্ব দেওয়া হয়েছে। উদয়ন বাবুর দায়িত্বে রয়েছে দিনহাটা, সিতাই, তুফানগঞ্জ ও নাটাবারি। পার্থ প্রতিম রায়ের ক্রমশঃ গুরুত্ব বাড়ছে কোচবিহার জেলা তৃণমূলে। তরুণ তুর্কি পার্থ প্রতিম রায় তৃনমূলের জেলা সভাপতির দায়িত্ব পাওয়ায় খুশি তৃনমূলের একাংশ। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে জেলা সহ সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। জেলা যুব তৃনমূলের সভাপতির দায়িত্ব পেয়েছে অভিজিৎ দে ভৌমিক। তবে কোচবিহার জেলার বিভিন্ন ব্লক গুলিতে এখনও তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতিদের নাম ঘোষনা করা হয়নি। তবে খুব শিঘ্রই ব্লক সভাপতিদের নাম ঘোষণা করা হবে বলে তৃণমূল সূত্রে খবর।

এ বিষয়ে মেখলিগঞ্জ ব্লকের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান জানিয়েছেন, বাংলার গর্ব মমতা বন্দ্যোপাধ্যায় তার ওপর ভরসা করে যে দায়িত্ব দিয়েছেন তা তিনি নিষ্ঠার সহিত পালন করবেন।

Related Articles

Back to top button
Close