fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নয়াগ্রাম বিধানসভা এলাকায় বাইক র‍্যালির মাধ্যমে বঙ্গ ধ্বনি কর্মসূচির সূচনা করলেন বিধায়ক দুলাল মুর্মু

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: শুক্রবার ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভা এলাকায় বাইকরেলির মাধ্যমে বঙ্গধ্বনি কর্মসূচির সূচনা করলেন তৃণমূলের ঝাড়গ্রাম জেলা সভাপতি তথা নয়া গ্রামের বিধায়ক দুলাল মুর্মু। শুক্রবার নয়াগ্রাম বিধানসভা এলাকার গোপীবল্লভপুর এক ব্লকের ছাতিনাশোল ক্লাব ময়দান থেকে শুরু হয় বাইক রেলি।সেই বাইক রেলি শেষ হয় নয়াগ্রাম ব্লকের জামরুঘুটু এলাকায়।এক হাজারের ও বেশি বাইক নিয়ে তৃণমূলের কর্মীরা বাইক রেলিতে অংশ গ্রহন করেন।

 

বাইক র‍্যালির সামনে ছিলেন বিধায়ক দুলাল মুর্মু,তৃণমূলের কোঅডিনেটর উজ্জ্বল দত্ত, তৃণমূলের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন কুমার সাহু, সত্যরঞ্জন বারিক,লোকেশ কর, তৃণমূলের নয়াগ্রাম ব্লক সভাপতি শ্রী জীব সুন্দর দাস ,গোপীবল্লভপুর এক ব্লক তৃণমূলের সভাপতি হেমন্ত ঘোষ ও নয়াগ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি সঞ্চিতা ঘোষ সহ আরো অনেকে। গোপীবল্লভপুর এক ব্লকের ছাতিনাশোল ক্লাব প্রাঙ্গনে বঙ্গ ধ্বনি কর্মসূচির সূচনা করে বিধায়ক দুলাল মুর্মু বলেন ২০১১ থেকে ২০২০পর্যন্ত রাজ্য সরকার যেসব প্রকল্পের কাজ করেছেন তা মানুষের কাছে তুলে ধরার জন্য এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই কর্মসূচির মাধ্যমে প্রতিটি মানুষের হাতে রাজ্য সরকার যেসব প্রকল্পের কাজ করেছে তার খতিয়ান তুলে ধরে রিপোর্ট কার্ড তুলে দেওয়া হবে।

 

ওই কার্ডে লিখা রয়েছে তৃণমূল কংগ্রেসের সরকার কি কি কাজ করেছে। মুখ্যমন্ত্রী মিথ্যা প্রতিশ্রুতি দেয় না। মিথ্যা প্রতিশ্রুতি দেয় বিজেপি ।মুখ্যমন্ত্রী যে প্রতিশ্রুতি দেয় সেই প্রতিশ্রুতি রক্ষা করেন। তাই তিনি মানুষের কাছে তিনি কি কি কাজ করেছেন তা তুলে ধরার জন্য এই রিপোর্ট কার্ড প্রকাশ করেছেন এবং আমরা মানুষের কাছে ওই রিপোর্ট কার্ড পৌঁছে দেওয়ার পাশাপাশি কেন্দ্র সরকার কিভাবে রাজ্যের মানুষকে বঞ্চনা করে চলেছে তা বিস্তারিত ভাবে আমরা জানাবো। সেইসঙ্গে কালা কৃষি বিল বাতিলের দাবিতে তৃণমূলের যে আন্দোলন চলছে সেই আন্দোলনে শামিল হওয়ার জন্য তিনি আহ্বান জানান। তৃণমূলের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন কুমার সাহু বলেন এই ঐতিহাসিক বাইক রেলি প্রমাণ করে যে জঙ্গলমহলে তৃণমূল ছিল, আছে,আগামী দিনে ও থাকবে।

 

আগামী দিনে জঙ্গলমহলের মানুষ স্বৈরাচারী অত্যাচারী সাম্প্রদায়িক শক্তি মিথ্যাবাদী বিজেপিকে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে সুবর্ণরেখা নদীতে রাজনৈতিকভাবে বিসর্জন দিবে। জঙ্গলমহলের প্রতিটি আসনে বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীরা জয়লাভ করবেন। তাই বিজেপির কোন হুমকির কাছে তৃণমূল মাথা নত করবে না বলে তিনি জানান।

Related Articles

Back to top button
Close