fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আড়ংঘাটার পাকা রাস্তা উদ্বোধনে কল্পতরু বিধায়ক সমীর কুমার পোদ্দার

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট : বিধায়ক সমীর কুমার পোদ্দারের উদ্দোগে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত। রানাঘাট উত্তর পূর্ব বিধানসভা কেন্দ্রের সর্বস্তরের নাগরিকবৃন্দের চাহিদা পূরণে তিনি আজ ও কল্পতরু।

 

যে কোনও মানুষের আপদে বিপদে যেমন ঝাঁপিয়ে পড়েন তিনি পাশাপাশি সমাজের সব ধরনের জনহিতকর সেবামূলক কর্মকান্ডে ডাকলেই শত বাঁধা উপেক্ষা করেও হাজির হয়ে যাওয়ার নজির, আছে তার ছন্দময় কর্মজীবনে এবং এ জন্যই তিনি , এলাকার সর্বস্তরের মানুষের কাছে আজও সমান জনপ্রিয়।আজ ১৮ জুলাই আড়ংঘাটা খোলাসপুর গ্ৰামের একটি পিচ ও সিমেন্ট ঢালাই রাস্তা উদ্বোধনে, এলাকার মানুষের আবেদনে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন তিনি। বিধায়ক সমীর বাবুর অর্থানুকুল্যে নির্মিত জনবহুল এই এক কিলোমিটার রাস্তা উদ্বোধনে খুশি এলাকার সর্বস্তরের মানুষ।

 

 

জনদরদী বিধায়ক সমীর কুমার পোদ্দারের আর্থিক সাহায্যে এলাকার মানুষের দীর্ঘ দিনের দাবি পৃরণ হওয়ায় বিধায়ককে দুহাত তুলে আশির্বাদ করতে ভোলেন নি এলাকার জনগণ।এক সাক্ষাৎকারে সমীর বাবু জানালেন,আমি এলাকার মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত। আজীবন আমি এভাবেই মানুষের পাশে থেকে কাজ করতে চাই‌।

 

প্রসঙ্গত উল্লেখ্য,আসন্ন ২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের তরফ থেকে সমীর বাবুর টিকিট প্রায় পাকা। এইমুহুর্তে জন সংযোগ বৃদ্ধিতে সমীর বাবু অন্য যে কোন রাজনৈতিক দল থেকে অনেকাংশে এগিয়ে।

Related Articles

Back to top button
Close