fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে বিজেপির তীব্র সমালোচনা করলেন বিধায়ক শ্রীকান্ত মাহাতো

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: শুক্রবার পশ্চিমমেদিনীপুর জেলার শালবনি বিধানসভার অন্তর্গত গোয়ালতোড় মার্কেট কমপ্লেক্স এ গড়বেতা ২ ব্লক তৃণমূল কংগ্রেসের  উদ্যোগে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  ওই অনুষ্ঠানে আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন-এর ধারাকে মানুষের মধ্যে আরো বেশি করে ছড়িয়ে দিতে ও অশুভ শক্তি বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দিলেন শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতো।

ওই অনুষ্ঠানে বিধায়ক  শ্রীকান্ত মাহাতো সহ উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ চক্রবর্তী,গড়বেতার বিধায়ক আশীষ চক্রবর্তী, ব্লক সভাপতি ভাস্কর চক্রবর্তী, গড়বেতা তিন ব্লক সভাপতি রাজীব ঘোষ,  জেলা পরিষদের সদস্য অধ্যাপিকা অঞ্জনা মাহাতো, ব্লক যুব সভাপতি দীপক পাত্র সহ বহু বিশিষ্ট নেতৃত্ব ও ব্লকের লড়াকু তৃণমূলের কর্মী ও সমর্থক বৃন্দ। বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতো তার ভাষণে বিজেপির তীব্র সমালোচনা করে বলেন, বিজেপি যে ধরনের রাজনীতি শুরু করেছে তা বাংলার মানুষের পক্ষে ভালো নয়। তাই আগামী বিধানসভা নির্বাচনে অশুভ শক্তি বিজেপিকে বাংলার মানুষ বাংলা থেকে বিতাড়িত করবে। তিনি বলেন শান্ত বাংলাকে অশান্ত করার জন্য বিজেপি চক্রান্ত শুরু করেছে। বাংলার উন্নয়নকে স্তব্ধ করে দেওয়ার চক্রান্ত করছে ।আর বার বার রাষ্ট্রপতি শাসন জারি করার হুমকি দিচ্ছে।

যদি বিজেপি নেতাদের ক্ষমতা থাকে তাহলে এখনি রাষ্ট্রপতি শাসন জারি করুক। কিন্তু সে ক্ষমতা তাদের নেই। বাংলার মানুষ উন্নয়নের কান্ডারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছে আগামী দিনেও থাকবে। তাই ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি হাজার চেষ্টা করলেও বাংলার ক্ষমতা দখল করতে পারবে না। কারণ বাংলার মানুষ সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে বাংলায় কোন দিনের জন্য জায়গা করে দেবে না। বিধায়ক আশীষ চক্রবর্তী বলেন আপনারা ঐক্য বধ্য ভাবেকাজ করুন। শান্তি উন্নয়ন অব্যাহত রাখবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের পাশে রয়েছে। তাই বিজেপির কোন হুমকির কাছে আপনারা মাথানত করবেন না। সিপিএমের হার্মাদরা বিজেপিতে যোগ দিয়েছে। তাদেরকে সঙ্গে নিয়ে বিজেপি পশ্চিম মেদিনীপুর জেলা শুধু নয়, রাজ্য জুড়ে সন্ত্রাস শুরু করেছে। তাই বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সবাইকে তিনি ঐক্যবদ্ধভাবে আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানান।

 

তিনি বলেন লোকসভা নির্বাচনে মানুষকে ভুল বুঝিয়ে বিজেপি ভোট নিয়ে ছিলো। সেই ভুল মানুষ বুঝতে পেরে প্রতিদিন বিজেপি ছেড়ে  তৃণমূল কংগ্রেসে যোগদান করছে। তাই আগামী বিধানসভা নির্বাচনে সাম্প্রদায়িক শক্তি বিজেপি কে পশ্চিম মেদিনীপুর জেলার মানুষ কোনভাবেই মেনে নেবে না। তাই তিনি সকলকে বাংলার উন্নয়নের কান্ডারী মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নের হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Related Articles

Back to top button
Close