fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যবসায়ীর কাছ থেকে গাঁজা ছিনিয়ে নিয়ে আগুন ধরিয়ে দিল জনতা

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: অবৈধ  গাঁজা ব্যবসায়ীদের কাছ থেকে  প্রায় ১০০ কেজি গাঁজা  ছিনিয়ে নিল জনতা। আর সেই গাঁজা  নিয়ে হুড়োহুড়ি পড়ে গেল রাস্তার উপরে । তার পর উদ্ধার হওয়া গাঁজায় আগুন ধরিয়ে দিল জনতা । ঘটনাটি ঘটেছে বারাসত মহাকুমা দেগঙ্গার বেড়াচাপা  বাজারের ঘটনা।

দীর্ঘ দিন ধরে গাঁজার ব্যবসা  চলছিল এলাকায়।  সাধারণ  মানুষ  এই গাঁজার  নেশায় আশক্ত  হয়ে পড়ছিল।  বারংবার  গাঁজা  ব্যবসায়ীদের  বারণ করা সত্বেও  তার পরেও তাদের গাঁজার ব্যবসা রমরমিয়ে চালিয়ে  যাচ্ছিল । আজ বেলা ১১টা নাগাদ  দুই  গাঁজা  ব্যবসায়ী  প্রায়  একশো কেজি গাঁজা  নিয়ে  যাওয়ার  সময় ওই এলাকার মানুষের নজরে পড়ে যায়। এরপর সেই গাঁজা  ছিনিয়ে নিয়ে রাস্তার উপর ছড়িয়ে দেয়। আর সেই গাঁজা  নিতেই  হুড়োহুড়ি  পড়ে যায় সাধারণ  মানুষের মধ্যে।  খবর পেয়ে  ঘটনাস্থলে আসে দেগঙ্গা  থানার পুলিশ।

   আরও পড়ুন: রূপনারায়ণ নদীতে ভেসে উঠল নটরাজ আকৃতির সুদৃশ্য মা কালীর কাঠের মূর্তি

পুলিশের সামনেই বেশ  কিছু  গাঁজায়  আগুন ধরিয়ে  দেয় উত্তেজিত জনতা। পুলিশ  কিছু  গাঁজা  উদ্ধার  করে থানায়  নিয়ে আসে। আটক করা হয় এক গাঁজা ব্যবসায়ী কে। এই ঘটনায়  ওই এলাকায়  চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, মার্কেট এর পাশেই থানা কী করে অবৈধ গাঁজা ব্যবসা করছিল এমনটাই প্রশ্ন উঠছে সাধারণ মানুষের মধ্যে।

Related Articles

Back to top button
Close