fbpx
অসমগুরুত্বপূর্ণহেডলাইন

মোবাইল ফোনের চার্জারের তার দিয়ে হস্তমৈথুন, দীর্ঘ অস্ত্রোপচারে মূত্রাশয় থেকে উদ্ধার তার!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দীর্ঘ অস্ত্রোপচারে মূত্রাশয় থেকে বের হল মোবাইল চার্জারের তার। অসমের ঘটনা। এই ঘটনা ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এমনকী আশ্চর্য হয়েছেন চিকিৎক নিজেও।
জানা গিয়েছে, ৩০ বছর বয়সী এক যুবক চিকিৎসকের কাছে এসে জানান, তার পেটে খুব ব্যাথা হচ্ছে। সে একটি দু-ফিট লম্বা তার ভুলবশত খেয়ে ফেলেছেন। চিকিৎসকেরা বিষয়টি নিশ্চিত করতে এন্ড্রোস্কপি ও মল পরীক্ষা করান। কিন্তু পরীক্ষায় কিছু পাওয়া যায় না। পেটে ব্যথা না কমায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়।
চিকিৎসক ওয়ালিউ ইসলাম জানান, অস্ত্রোপচারের সময় গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্টে কিছু পাওয়া যায় না। মূত্রনালীতে মোবাইল ফোনের চার্জার তার পাওয়া যায়।

চিকিৎসক ওয়ালিউ ইসলাম নিজের এই অভিজ্ঞতা তাঁর নিজের ফেসবুকে পোস্ট করে তিনি জানিয়েছেন তাঁর ২৫ বছরের ক্যারিয়ারে এমন ঘটনা সামনে এসেছে তা অবাক করে দিয়েছে। এই ঘটনাটিও তার মধ্যে অন্যতম। চিকিৎসক তার অস্ত্রোপচারের কিছু ভিডিও ও ছবি ফেসবুকে দেন।
চিকিৎসক আরও জানিয়েছেন, পরে জেনেছি আমার কাছে আসা এই রোগি নিজেকে যৌনসুখ দেওয়ার জন্য পুরুষাঙ্গের মধ্যে দিয়ে এই তার ঢুকিয়েছিলেন। প্রায়ই তিনি এই ধরনের কাজ করতেন। কিন্তু এবার কোনও কারণে তার পরিকল্পনা ব্যর্থ হয়। ওই তারটি মূত্রনালীর মূত্রাশয় গিয়ে আটকে যায়।

ডাঃ ইসলাম বলেন, এটি ‘ ইউরেথ্রাল সাউন্ড ‘ নামে এক ধরনের হস্তমৈথুন, যা মূত্রথলির মাধ্যমে কোনও বস্তু বা তরল ঢোকানো হয় বলে চিকিৎসকের ব্যাখ্যা ।
ডাঃ ইসলাম আরও জানান, রোগির মধ্যে কোনও মানসিক ব্যাধি লক্ষ্য করা যায়নি। শুধুমাত্র যৌন সুখের জন্য এই ধরনের কাজ করেছেন বলে ওই রোগি তাকে জানিয়েছিলেন।

Related Articles

Back to top button
Close