fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মোবাইল চোর পাকড়াও, মিলল একাধিক পুরনো মোবাইল, পাচার চক্রের সন্ধানে পুলিশ

জয়দেব লাহা, দুর্গাপুর:  একাধিক মোবাইল চুরির সঙ্গে যুক্ত ছিল সে। এদিন ধৃতকেে জেরায় এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এল দুর্গাপুর নিউটাউন থানার পুলিশের হাতে। উদ্ধার হল একাধিক চুরির মুল্যবান মোবাইল। বৃহস্পতিবার আদালতে তোলা হলে বিচারক ধৃতদের জামিন খারিজ করে দেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগে দুর্গাপুরের নিউটাউনশীপ থানার মামড়া বাজারে এক কাপড়ের দোকান থেকে মোবাইল চুরির ঘটনা ঘটে। ওই দোকানের সিসিটিভি ফুটেজ দেখে
স্থানীয় জনতার হাতে ধরা পড়ে দুই দুস্কৃতী। খবর পেয়ে জনতার রোষানল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। আদালতে ধৃত রাহুল রায় ও সঞ্জু সাধু খাঁ কে নিজ হেপাজতে নেয় পুলিশ। জানা গেছে, দুজনেরই বাড়ী দুর্গাপুর ফুলঝোড় ও বিধাননগর এলাকায়। ধৃতদের জেরা করে পুলিশ একাধিক চুরির ঘটনার তথ্য জানতে পারে। এছাড়াও চুরি যাওয়া একাধিক মোবাইল ও উদ্ধার করে।পুলিশসুত্রে জানা গেছে ধৃতের নাাম সঞ্জু সাধু খাঁঁ।

২০১৪ সালে ল্যাপটপ চুরি করে হাতে খড়ি। তারপর এরপর ২০১৫ সালে ব্যাঙ্ক ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া। গাঁজা চরস বিক্রির মত নানান অপরাধের নাম জড়ায় সঞ্জু সাধু খাঁয়ের।

পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছে চুরি যাওয়া মোবাইলটি ছাড়াও আরও একাধিক চুরির মোবাইল উদ্ধার হয়েছে। চুরির সঙ্গে একটি চক্র রয়েছে। তাদের খোঁজে তল্লাশী চলছে। বৃহস্পতিবার ধৃতদের পুনরায় আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন খারিজ করে দেন। এবং ১০ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।

Related Articles

Back to top button
Close