fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দিল্লিতে চারা গাছ রোপন, দুঃস্থ মানুষদের ফল বিতরণ করে সেবা সপ্তাহ পালন দিলীপ ঘোষ এবং সুভাষ সরকারের

ইন্দ্রাণী দাশগুপ্ত, নিউ দিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিল্লিতে চারা গাছ রোপন করে এবং দুঃস্থ মানুষদের মধ্যে ফল বিতরণ করে সেবা সপ্তাহ পালন করলেন সাংসদ দিলীপ ঘোষ এবং সুভাষ সরকার।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ৭০ তম জন্ম বার্ষিকী ছিল ১৭ সেপ্টেম্বর অর্থাৎ বৃহস্পতিবার। এই উপলক্ষে ১৪ তারিখ থেকে সেবা সপ্তাহের পালনের ডাক দিয়েছিল কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। সেই কারণে বৃহস্পতিবার বিজেপি রাজ্য সভাপতি সাংসদ দিলীপ সাংসদ দিলীপ ঘোষ তার দিল্লিতে নর্থ এভিনিউ বাড়ির সামনে ৭০টি চারা গাছ পুঁতে সবুজায়ন এর মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন। এই প্রসঙ্গে দীলিপবাবু প্রধানমন্ত্রীর জন্মদিনের অভিনন্দন জানিয়ে বলেন, দলের পক্ষ থেকে সেবা সপ্তাহ পালনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেইমতো আমরা সারা রাজ্য জুড়ে সেবা সপ্তাহ পালনের কর্মসূচি গ্রহণ করেছি।

যদিও শুনছি বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাদের কর্মীরা যে পোস্টার লাগিয়ে ছিল সেগুলো ছিঁড়ে দেওয়া হয়েছে তবুও রাজ্যজুড়ে কোথাও ৭০ জন দরিদ্র ছাত্রছাত্রীকে ছাত্র-ছাত্রীকে পুস্তক প্রদান করা হয়েছে আবার কোথাও ৭০ জন দরিদ্র মানুষের মধ্যে খাবার রেশন বিলি করা হয়েছে। আবার কোথাও ৭০ জন গরিব ঘরের ছেলে মেয়েকে নতুন পোশাক কিনে দেওয়া হয়েছে। এই ধরনের কর্মসূচি সারা রাজ্য জুড়ে পালন করছেন বিজেপির সমর্থকরা। এই উপলক্ষে আমিও আমার বাড়ির সামনে চারা গাছ রোপন করলাম। কারন এই করোনা আবহে এটা প্রমাণ হয়ে গেছে যে একমাত্র গাছই আমাদের পরম বন্ধু। তাই বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে আমি পালন করলাম সেবা সপ্তাহ।

একইভাবে বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার করোল বাগে বস্তি অঞ্চলে ঘুরে পথ শিশুদের হাতে তুলে দেন আপেল কলা সহ একাধিক ফল। তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে বলেন প্রধানমন্ত্রী দেশের গর্ব।তাই সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ঘোষণা অনুযায়ী সারা রাজ্য জুড়ে আমরা সেবা সপ্তাহ পালন করছি। কিন্তু সংসদের অধিবেশন চলার জন্য আমরা সাংসদরা সবাই দিল্লিতে। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিনে প্রায় ২০০ জন দুস্থ শিশুকে ফল বিতরণের কর্মসূচি আমি গ্রহণ করেছি।

Related Articles

Back to top button
Close