fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

কলকাতায় মোদি, রাজ্যে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানালেন মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমফান বিধ্বস্ত এলাকা খতিয়ে দেখতে কলকাতা এসে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে বিমানবন্দরে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁকে বিমাবন্দরে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন রাজ্যপাল জগদীপ ধনকরও।

প্রধানমন্ত্রী আর মুখ্যমন্ত্রী একসঙ্গে আজ দুর্গত এলাকা পরিদর্শন করবেন। তালিকায় রয়েছে রাজারহাট, ক্যানিং, গোসাবা-র মতো এলাকা বিপর্যস্ত এলাকাগুলি।একটি রুট ইতিমধ্যেই তৈরি করা হয়েছে। হিঙ্গলগঞ্জ, ডায়মন্ড হারবার, কুলতলি সহ একাধিক জায়গা এদিন পরিদর্শন করবেন তাঁরা।

আমফানে তাণ্ডবে রাস্তা , বিদ্যুৎ পরিষেবা সব বিধ্বস্ত। সামগ্রিক এই ধ্বংসের সামগ্রিক রূপ প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরবেন মুখ্যমন্ত্রী। এই অবস্থা দেখিয়ে রাজ্যের জন্য আর্থিক সাহায্যের বিষয়টি নিয়ে ফের একবার আলোচনা করবেন দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী।
হেলিকপ্টারে বসিরহাটে যাবেন প্রধানমন্ত্রী। বসিরহাট কলেজে তৈরি হয়েছে ২টি হেলিপ্যাড। প্রধানমন্ত্রীর সঙ্গে পরিদর্শনে যাবেন মুখ্যমন্ত্রীও। আমফান-বিপর্যয় নিয়ে বৈঠক করবেন মোদি।সকাল ১১.৩০: বসিরহাটে প্রশাসনিক বৈঠক। আজই ভুবনেশ্বর যাবেন প্রধানমন্ত্রী। দুপুর ১.৩০: ভুবনেশ্বরের উদ্দেশে রওনা। আমফান তাণ্ডব চালিয়েছে। তাও ওড়িশার অবস্থা খতিয়ে দেখবেন প্রধানমন্ত্রী।

Related Articles

Back to top button
Close