fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

মোদির ডাকা সর্বদলীয় বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় ডাক পেলেও আমন্ত্রণ পেলেন না কেজরিওয়াল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লাদাখের উত্তপ্ত বাতাবরণ নিয়ে আজ বিকেলে সর্বদল বৈঠকে বসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ বিকেল পাঁচটা নাগাদ এই বৈঠক হওয়ার কথা। থাকছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। দেশের পরিস্থিতি নিয়ে এই মুহূর্তে অবস্থান জানানোর পাশাপাশি নেতা, মন্ত্রীদের কাছে থেকেও পরামর্শ শোনা হবে। এই বৈঠকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকলেও এই বৈঠকে ডাক পাননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

প্রধানমন্ত্রীর সর্বদলীয় বৈঠকে ডাক না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছে আপ নেতৃত্ব। বৃহত্তর স্বার্থে ডাকা বৈঠকে ক্ষুদ্র সংকীর্ণ রাজনীতি প্রাধান্য পাবে সেই নিয়ে প্রশ্ন তুলেছেন আপের সাধারণ সম্পাদক সঞ্জয় সিং। সেই সঙ্গে তিনি বলেন, দেশের স্বার্থ নিয়ে আপের মতামত নিতে মোটেও আগ্রহী নয় বিজেপি সরকার।

বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, এনসিপি প্রধান শরদ পওয়ার, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, ডিএমকে সুপ্রিমো এম কে স্ট্যালিন, তৃণমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, সিপিআইএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি, শিবসেনা সুপ্রিমো তথা মহরাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। আমন্ত্রণ জানানো হয়েছে লোক জনশক্তি পার্টির প্রধান রাম বিলাস পাসোয়ান, বিজু জনতা দল নেতা নবীন পট্টনায়ক, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী তথা জেএমএম সুপ্রিমো হেমন্ত সোরেন, টিআরএস নেতা তথা তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, শিরোমণি অকালি দল সুপ্রিমো সুখবীর সিং বাদলকে।

Related Articles

Back to top button
Close