fbpx
কলকাতাহেডলাইন

অমিত শাহের আগেই বাংলা সফরে আসছেন মোহন ভাগবত, দুপুরে পৌঁছাবেন কলকাতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শনিবার কলকাতা আসছেন আরএসএস প্রধান মোহন ভাগবত। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে তপ্ত বঙ্গ রাজনীতি। এহেন অবস্থায় তেতে রাজনীতির মঞ্চে জল্পনার নয়া রসদ জোগাচ্ছে গেরুয়া শিবিরের সফরসূচি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত্‍প্রকাশ নাড্ডার কনভয়ে হামলা নিয়ে রাজ্য রাজনীতি তেতে উঠেছে। আর তার মধ্যেই দু’দিনের সফরে বাংলায় ফের আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্য বিজেপি সূত্রে এমনটাই দাবি করা হয়েছে।

 

এদিন রাজ্য বিজেপির এক শীর্ষ নেতা জানিয়েছেন, আগামী শনিবার, ১৮ তারিখ রাতে কলকাতা আসছেন শাহ। ১৯ তারিখ বনগাঁয় মতুয়া সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। ২০ ডিসেম্বর বোলপুরে বিশ্বভারতীর এক বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। যদিও এবিষয়ে কোনও বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। অমিত শাহর বঙ্গ সফর নিয়ে রাজ্য বিজেপির দাবির মাঝেই শনিবার কলকাতায় দু’দিনের সফরে আসছেন সংঘপ্রধান মোহন ভাগবত। জানা গিয়েছে, শনিবার দুপুরে গুয়াহাটি থেকে কলকাতা পৌঁছনোর পর বিকেলে বণিকসভার উদ্যোগে পার্ক সার্কাসে একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ সূত্রে জানানো হয়েছে, এবারের সফরে শহরের যুব সম্প্রদায়ের বেশ কয়েকজন সফল ও সামাজিক পরিবর্তনের সঙ্গে যুক্ত ব্যক্তিত্বের সঙ্গে মিলিত হবেন।

 

তেজেন্দ্রনারায়ণ মজুমদার-সহ বেশ কয়েকজন সাংস্কৃতিক ব্যক্তিত্বর সঙ্গেও দেখা করার কথা রয়েছে তাঁর। তবে সাংগঠনিকভাবে কোনও সর্বজনীন অনুষ্ঠানের আয়োজন এবারে সফরে করা হচ্ছে না বলে জানিয়েছে বেশব ভবন। সোমবার সকালে হায়দরাবাদ হয়ে নাগপুর ফিরে যাওয়ার কথা ভাগবতের।

 

 

Related Articles

Back to top button
Close