fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় করোনা পজিটিভ ২৫, আশঙ্কা গোষ্ঠী সংক্রমণের

নিজস্ব সংবাদদাতা, কাটোয়া: বৃহস্পতিবার ২৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট হাতে পেল কাটোয়া পুলিশ প্রশাসন।  আক্রান্তদের মধ্যে কাটোয়া পুরসভার ১৫ জন কর্মী,তিন পুলিশকর্মী ও  কাটোয়া মহকুমা হাসপাতালের এক চিকিৎসকও রয়েছে বলে জানা গেছে  । এদিকে এক সঙ্গে এত জন করোনা সংক্রমিত হওয়ায়  এলাকায় গোষ্ঠী সংক্রমনের আশঙ্কা দেখা দিয়েছে ।

ইতিমধ্যে কাটোয়া পুরসভার ১৪ টি এলাকাকে কন্টেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। পাশাপাশি কাটোয়া শহরে জারি করা হয়েছে আংশিক লকডাউন। পুর এলাকাকে সম্পুর্ন লক ডাউন ঘোষনা করা নিয়েও চিন্তাভাবনা চলছে বলে খবর  । বৃহস্পতিবার অনান্য এলাকার সঙ্গে  কাটোয়া শহরেও  সম্পুর্ন লকডাউন হয়। শহর এলাকাকে লকডাউন  রাখতে কড়া পদক্ষেপ নেয় পুলিশ ।

জানা গেছে, এযাবৎ কাটোয়া পুরসভায় ৭২ জন কর্মীর সোয়াব টেস্ট  করানো হয়েছিল ।  তার মধ্যে এক পুরকর্মীর করোনা পজিটিভ রিপোর্ট আসে প্রায় দু’সপ্তাহ আগে  । তারপরেই বৃহস্পতিবার ২৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট প্রশাসনের হাতে  আসে । ওই ২৫ জনের মধ্যে ১৫ জনই হল কাটোয়া পুরসভার কর্মী ।এর ফলে কাটোয়া শহর এলাকায় গোষ্ঠী সংক্রমনের  আশঙ্কা দেখা দিয়েছে বলে মনে করছে অভিজ্ঞমহল ।

কাটোয়ার বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান ইনচার্জ রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, “বর্তমানে এলাকায় যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে  তাতে  কাটোয়া শহরকে সম্পূর্ন লকডাউন করা হলে ভালো হয় । এমনিতে শহরে আংশিক লকডাউন চলছে  । সম্পুর্ন লক ডাউন করার জন্য মহকুমাশাসকের কাছে আমি প্রস্তাব দিয়েছি । শুক্রবার  পুলিশ-প্রশাসন,পুরসভা ও স্বাস্থ্যদফতরের মধ্যে এনিয়ে একটা বৈঠক হচ্ছে । তখন প্রশাসন  চুড়ান্ত সিদ্ধান্ত নেবে ।”

Related Articles

Back to top button
Close