fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুরে নতুন করে এক মহিলা সহ ছজন করোনা ভাইরাসে আক্রান্ত 

নিজস্ব প্রতিনিধি, (পূর্ব মেদিনীপুর): জেলার লাফিয়ে লাফিয়ে মারণ করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। ফের পূর্ব মেদিনীপুর জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ছয় জন। তাদের মধ্যে পাঁচজন ভিন রাজ্য ও একজন কলকাতা থেকে ফেরা শ্রমিক।

 

 

মঙ্গলবার নতুন করে আক্রান্ত হওয়া ব্যক্তিরা পূর্ব মেদিনীপুর জেলার ময়না এক মহিলা সহ তিনজন,  মহিষাদল দুইজন  ও হলদিয়া এলাকার এক বাসিন্দা। সংক্রামিত পাঁচ পুরুষসহ সহ এক মহিলাকে চিকিৎসার জন্য এদিন পাঁশকুড়ার বড় মা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১২২ জন।

 

 

স্বাস্থ্যদপ্তর সূএে জানা গিয়েছে, ব্যক্তিরা বাড়ি ফেরার পরই তাদের লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সোমবার রাতে সেই রিপোর্ট করোনা ভাইরাস আক্রান্ত বলে জেলা স্বাস্থ্য দপ্তরের হাতে এসে পৌঁছায়। আক্রান্তদের এদিন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

 

 

পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাই চন্দ্র মন্ডল বলেন নতুন করে ছয় করোনা ভাইরাস আক্রান্তদের পাঁশকুড়া করোনা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনই ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতো।  আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিতকরণের প্রক্রিয়া শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close