fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুর জেলায় নতুন করে করোনা আক্রান্ত ১০

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর):  পূর্ব মেদিনীপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১০ জন। এদের মধ্যে ন’জন পরিযায়ী শ্রমিক ও একজন হলদিয়ার বাসিন্দা বলে জানা গিয়েছে।

আক্রান্তের মধ্যে কোলাঘাটে পাঁচজন ও এগরা চারজন পরিয়ারী শ্রমিক রয়েছে। বাকী একজন হলদিয়া বাসিন্দা। শুক্রবার রাতে ১০ জনের রির্পোটের করোনা ভাইরাস আক্রান্ত বলে জানিয়ে দেয় স্বাস্থ্য দপ্তর।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, ন’জন পরিযায়ী শ্রমিক কর্মসূএে ভিন রাজ্যের থাকতো। গত কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন মহাকুমার বাড়ি ফেরেন নয়জন পরিয়ারী শ্রমিক।এরপর স্বাস্থ্য দপ্তরে পক্ষ থেকে লালারস সংগ্রহ করে পরীক্ষা জন্য পাঠানো হয়। পাশাপাশি স্কুলে তাদের কোরায়ন্টাইন করে রাখা হয়।হলদিয়া এক বাসিন্দা করোনা উপসর্গ দেখা দিলে তাকে লালারস সংগ্রহ করে পরীক্ষা জন্য পাঠানো হয়। শুক্রবার রাতে সেই রিপোর্টের ১০ জন করোনা ভাইরাস আক্রান্ত বলে জানিয়ে দেয় স্বাস্থ্যদপ্তর।

পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাইচন্দ্র মণ্ডল বলেন, আক্রান্তদের পাঁশকুড়া করোনা হাসপাতলে ভর্তি করা হয়েছে। আক্রান্তদের মধ্যে নয়জন পরিযায়ী শ্রমিক। ভিন রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকদের লালারস সংগ্রহ করা হয়। তাদের স্কুলে কোরায়ন্টাইন করে রাখা হয়েছিল। বিশেষ সূত্রে জানা গিয়েছে ভিন রাজ্য থেকে প্রায় পাঁচ হাজার পরিযায়ী শ্রমিক পূর্ব মেদিনীপুর জেলায় এসেছেন।

Related Articles

Back to top button
Close