fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গোসাবায় ৩ মাসের শিশু কন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার মা

বাবলু প্রামানিক, দক্ষিণ ২৪ পরগনা: গোসাবায় ৩ মাসের শিশু কন্যাকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে।  গ্রেফতার হল মা। বৃহস্পতিবার ৩ মাসের নিজের শিশু কন্যা কে খুনের অভিযোগে পুলিশ গ্রেফতার করে মৃত শিশু কন্যার মাকে। মৃত শিশু কন্যার নাম অমৃতা পাত্র। ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার গোসাবা থানার বালি-১ নম্বর অঞ্চলের মথুরাখন্ড গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মথুরাখন্ড গ্রামের বাসিন্দা জিতেন পাত্রের সঙ্গে  বছর ৮ আগে পূরবী পাত্রের  বিয়ে হয়। জিতেন পাত্র পেশায় মৎস্যজীবী। তাদের বছর ছয়েকের এক কন্যা সন্তান রয়েছে। বিগত প্রায় তিনমাস আগে দম্পতির আর এক কন্যাশিশু ভূমিষ্ট হয়। শিশুটির গায়ের রঙ কালো। দ্বিতীয়বার কন্যা, তাও আবার কালো, রাগে শিশুটিকে ঠিকমতো পরিচর্যা করতো না মা। এমনকি এই খুদে শিশু কন্যাকে ব্যাপক মারধোরও করতো পূরবী পাত্র বলে অভিযোগ। গত ৩০ সেপ্টেম্বর সকালে জিতেন পাত্র ও তার মা গীতা পাত্র দুজনে নদীতে যায় মাছ, কাঁকড়া ধরতে।

[পড়ুন- মথুরাপুর রায়দিঘিতে কৃষক সুরক্ষা আইনের স্বপক্ষে বিজেপি কর্মী-সমর্থকেরা মিছিল]

এই সুযোগে বড় মেয়ে অঙ্কিতার সামনে তিন মাসের অমৃতাকে বালিশ চাপা দিয়ে খুন করে পূরবী পাত্র বলে অভিযোগ। এদিকে মাছ, কাঁকড়া নদী থেকে ধরে বাড়ি  ফিরে আসেন জিতেন পাত্র ও তার মা। তখন নিজের চোখের সামনের যে ঘটনা ঘটেছে তা বাবা ও ঠাকুমাকে জানায় ছোট্ট অঙ্কিতা। আর এমন চাঞ্চল্যকর ঘটনার কথা এলাকায় জানাজানি হতেই তুমুল শোরগোল পড়ে যায়। স্থানীয়রা গোসাবা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ বাহিনী। পুলিশ শিশু কন্যার দেহটি উদ্ধার করে ময়না তদন্তে জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

এ দিন রাতে মৃত শিশু কন্যার বাবা জিতেন পাত্র তার স্ত্রী পূরবী পাত্রের নামে খুনের অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ পূরবী পাত্রকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। পুলিশের জেরায় অসঙ্গতি কথাবার্তা বলতে থাকে পূরবী পাত্র। ফলে পুলিশ গ্রেফতার করে মৃত শিশু কন্যার মাকে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ জানান এক তিন মাসের শিশু কন্যাকে খুনের অভিযোগে মৃত শিশু কন্যার মাকে গ্রেফতার করা হয়েছে।

 

Related Articles

Back to top button
Close