fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বালিতে পাঁচ বছরের মেয়েকে খুন করে আত্মহত্যার চেষ্টা মায়ের

মনোজ চক্রবর্তী, হাওড়া: লকডাউনের মধ্যেই শনিবার সকালে এক মর্মান্তিক ঘটনায় কেঁপে উঠলো হাওড়ার বালি এলাকা । পাঁচ বছরের মেয়ের হাতের শিরা কেটে খুন করে নিজের হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলো মা। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তাকে হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

জানা গিয়েছে, মৃত শিশু কন্যার নাম ঐষী দাস (৫) । মা দিপ্তী দাস আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ।জানা গিয়েছে দিপ্তীর স্বামী গত ডিসেম্বরে মারা যান ।এরপর থেকেই সে মানসিক অবসাদগ্রস্থ হয়ে পড়ে ।এমনকি বিভিন্ন ওষুধ ও খাচ্ছিল । শনিবার দুপুর পর্যন্ত বারবার দিপ্তীর বাবা ফোন করে না পেয়ে লিলুয়া থেকে বালির তর্কসিদ্ধান্ত লেনে মেয়ের ফ্লাটে যান। দরজা খেলে দেখেন তাদের মেয়ে ও নাতনি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে । চিৎকার করে উঠলে আশপাশের লোকজন ছুটে আসে । দুই জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন। তবে ওই তরুণীকে অন্যত্র স্থানান্তরিত করা হয়।

 

পুলিশ জানিয়েছে, ঘর থেকে প্রচুর মানসিক অবসাদ কাটানো ওষুধ পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মানসিক অবসাদের ফলে নিজের মেয়েকে খুন করে আত্মহত্যা করতে চেয়েছে ওই তরুনী ।পুলিশ তদন্ত শুরু করেছে । তবে তরুণীর শারিরীক অবস্থা অত্যন্ত সংকটজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা যায় নি ।তবে শুধু আত্মহত্যা নাকি অন্য রহস্য আছে এই ঘটনার পিছনে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ । এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায় ।

Related Articles

Back to top button
Close