fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় করোনা নিয়ে রাজনীতি হচ্ছে: মৌসম বেনজির নূর

মিল্টন পাল, মালদা: পিকের ফরমান মেনে জেলায় জেলায় জেলা তৃণমূল নেতৃত্বের সাংবাদিক বৈঠক। আর এই বৈঠকের করোনা নিয়ে বিজেপির বিরুদ্ধে রাজনীতির অভিযোগ করলেন জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নূর। এদিনের সাংবাদিক বৈঠকে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক সমর মুখার্জি সহ জেলা তৃণমূল নেতৃত্ব।

 

 

এদিন জেলা তৃণমূল কার্যালয় এতদিন করোনাভাইরাস কিভাবে মোকাবেলা করা হয়েছে। আমফানে কিভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে মালদা জেলার ধান আম চাষের ক্ষতি হয়েছে। তাদের হয়ে রাজ্য সরকার কি কাজ করেছে সেই নিয়ে এদিনের সাংবাদিক সম্মেলন। পাশাপাশি তিনি বলেন এই মুহূর্তে বিজেপি যেভাবে নোংরা রাজনীতি করছে সেগুলো মানুষের সামনে তুলে ধরা। বিজেপি মানুষকে ভুল তথ্য দেওয়ার চেষ্টা করছে। আতঙ্ক সৃষ্টি করছে। বিভিন্ন জায়গায় ভুয়া খবর দিয়ে মানুষের মধ্যে আতঙ্ক বিভ্রান্ত সৃষ্টি করছে বিজেপি। বেঙ্গলকে উহান অফ ইন্ডিয়া বলার চেষ্টা করছে বিজেপি। আমাদের মানবিক মুখ্যমন্ত্রী যথেষ্ট লড়াই করছে। ভারতবর্ষের মধ্যে বেঙ্গল ১৩ তম স্থানে রয়েছে। এটা একটা নতুন রোগ। এই জরুরি অবস্থায় দলমত, ধর্মমত নির্বিশেষে রাজ্যের পাশে দাঁড়ানো উচিত ছিল বিজেপির। এই মুহূর্তে তাদের উচিত ছিল রাজনীতি না করা কিন্তু তারা এই মুহূর্তে রাজনীতি করছে। সেটাকে আমরা ধিক্কার জানাই। এই মুহূর্তে আমাদের জেলাতে ১৪৭ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। তারমধ্যে ১৪২০৪ জনের টেস্ট হয়েছে। ২৬হাজার পরিযায়ী শ্রমিক ট্রেনের মাধ্যমে জেলায় ফিরেছে। মালদায় ৫৬০ টি করেন্টিন সেন্টার রয়েছে। এই সময়ে রেশন নিয়েও বিজেপি রাজনীতি করছে।আমাদের সরকার রেশন নিয়ে যে সমস্ত অভিযোগ পেয়েছে তার মধ্যে প্রায় ৭০০ জনকে সাসপেন্ড করা হয়েছে।

 

 

পাল্টা বিজেপির সংসদ খগেন মুর্মু বলেন, তৃণমূল কংগ্রেস মানুষের জন্য কাজ করে না। তারা কাজ না করেই নাম কিনতে চাই। তার প্রমাণ বিভিন্ন কোয়ারেন্টাইন সেন্টারের অব্যবস্থাই প্রমাণ করে। মানুষ বুঝে গেছে এই অবস্থায় বিজেপিই একমাত্র মানুষের পাশে থাকতে পারে। আর এই জরুরী অবস্থায় বিভিন্ন জায়গায় বিজেপির পক্ষ থেকে বিভিন্ন রকম খাদ্য সামগ্রী বিলি করা হয়েছে। আবার অনেক জায়গায় খাদ্য সামগ্রী বিলি করতে বাধা দেওয়া হয়েছে। আমাদের কাজ করতে বাধা দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই আমরা ঘটনা নিয়ে জেলাশাসকের দ্বারস্থ হয়েছি।

Related Articles

Back to top button
Close