fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শান্তিপুরে বিজেপির মন্ডল প্রশিক্ষণ শিবির উদ্বোধনে সাংসদ জগন্নাথ সরকার

শ্যামলকান্তি বিশ্বাস, শান্তিপুর:  বিশ্বের সর্ববৃহৎ গণতান্ত্রিক রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি। ভারতীয় কৃষ্টি ও সংস্কৃতির ভাব ধারায়, নীতি আদর্শে ভরপুর একটি উন্নয়নমুখী প্রগতিশীল রাজনৈতিক দল বিজেপি। ভারত কেশরী ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ভাবাদর্শে গঠিত এই দল, সব সময়ই ভারতীয় জীবনধারাকে বিকশিত করার পাশাপাশি একটি শৃঙ্খলার মধ্য দিয়ে প্রবাহমান।

তৃণমূলস্তর পর্যন্ত গতিধারাকে অব্যাহত রাখতে দলের সর্বস্তরে, সাংগঠনিক কর্মী প্রশিক্ষণ (পার্টি ক্লাস) অত্যন্ত জরুরি। নদিয়া জেলায় এই উদ্যোগকে সফল করতে বিশেষ ভূমিকা নিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার।
আজ শান্তিপুর গোধূলি লজে শান্তিপুর মন্ডলের কর্মীদের নিয়ে এক বিশেষ দলীয় কর্মী শিবিরের উদ্বোধন করেন সাংসদ জগন্নাথ সরকার। ভারতমাতা সহ ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ও পন্ডিত দীন দয়াল উপাধ্যায়ের প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য নিবেদনের মধ্য দিয়ে শিবিরের আনুষ্ঠানিক সূচনা করেন সাংসদ জগন্নাথ সরকার।

আরও পড়ুন:কনটেন্টমেন্টে কোনও পুজো নয়, নয়া গাইডলাইন প্রকাশ করল কেন্দ্র

জগন্নাথবাবু তার উদ্বোধনী ভাষণে শিক্ষা শিবিরে আগত কর্মীদের স্বাগত জানানোর পাশাপাশি দলের গঠনতন্ত্র, কর্মসূচি সহ দেশের সাম্প্রতিক সহ আন্তর্জাতিক প্রেক্ষাপটে সংগঠনের অবস্থান সহ কর্মীদের ভবিষ্যৎ কর্মসূচির উপর আলোকপাত করেন। দলের নীতি আদর্শের উপর নাতিদীর্ঘ গঠনমূলকতাত্ত্বিক আলোচনায় সমৃদ্ধ হন প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণকারী কর্মী সমর্থকেরা।

Related Articles

Back to top button
Close