fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জলপাইগুড়ির বন্যা কবলিত এলাকাগুলি পরিদর্শনে সাংসদ জয়ন্ত রায়, জানালেন, খুব সমস্যায় রয়েছে মানুষ

মনোজ রায়, জলপাইগুড়ি: লাগাতার বৃষ্টিতে রবিবার বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে জলপাইগুড়ির অনেক এলাকায়। ফলে ঘর ছাড়া হয়েছেন অনেক মানুষ। এমন পরিস্থিতিতে সোমবার সারাদিন ধরে  জলপাইগুড়ির বিভিন্ন এলাকা পরিদর্শন করলেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত রায়।

জলপাইগুড়ি শহরের বয়েলখানা এলাকায় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন সাংসদ জয়ন্ত রায়। নিজস্ব চিত্র

তিনি জানান, খুব সমস্যায় রয়েছে মানুষজন। খাবার নেই, মাথা গোঁজার ঠাঁই পর্যন্ত নেই। কারও ঘরের চালের উপর দিয়ে জল যাচ্ছে। কারও বা ভেঙে পড়েছে। সারাদিন জেলার বিভিন্ন প্রান্ত পরিদর্শনের পর এদিন রাতে তিনি শহরের বয়েলখানা, পরেশ মিত্র কলোনি, দিনবাজর এলাকা পরিদর্শন করেন এবং এলাকার মানুষদের সঙ্গে কথা বলেন। উপস্থিত ছিলেন বিজেপির টাউন সভাপতি জীবেশ দাস, যুব মোর্চার অঙ্কুর দাস সহ অন্যান্য বিজেপি কর্মীরা।

তিনি বলেন, “জলপাইগুড়ির বন্যা পরিস্থিতি নিয়ে আমি গত বছর ডিসেম্বরে ডিএম এর সঙ্গে কথা বলেছিলাম। মানুষের যাতে বন্যায় ভোগান্তির শিকার না হতে হয়, তাই আগাম ব্যাবস্থা নেওয়ার কথা বলেছিলাম। তখন ডিএম বলেছিলেন এটা পুরসভার কাজ, তাই আমি ডিএম কে এই ব্যাপারে পুরসভার সঙ্গে কথা বলতে বলেছিলাম। কিন্তু তারা কর্ণপাত করেননি।

জলপাইগুড়ি শহরের পরেশমিত্র কলোনি এলাকা পরিদর্শন করেছেন সাংসদ জয়ন্ত রায়। নিজস্ব চিত্র।

পরেশমিত্র কলোনিতে বন্যা পরিস্থিতি দেখতে এসে তিনি জানতে পারেন এক শিশু জলে আটকে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি এসডিওকে ফোন করে সেই শিশুকে উদ্ধারের জন্য আবেদন জানান। সেইসঙ্গে বন্যা কবলিত এলাকাগুলিতে মানুষদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

Related Articles

Back to top button
Close