fbpx
খেলাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

অবসর গ্রহণের পর ধোনির বিজেপিতে যোগদান! জল্পনা তুঙ্গে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অবসর গ্রহণের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের ভবিষ্যৎ নিয়ে নানান প্রশ্ন উঠছে। কেউ কেউ বলছেন তিনি যোগ দিতে পারেন বিজেপিতে। যা নিয়ে সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ধোনির সঙ্গে অমিত শাহর পুরনো একটি ছবিও পোস্ট করেছেন অনেকে। এই পোস্টের মাধ্যমে অনেকে  বুঝিয়ে দিতে চেয়েছেন যে, বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি।

কিন্তু, অবসরগ্রহণের পর তিনি কিভাবে সময় কাটাবেন, সেটা নিয়ে উঠছে প্রশ্ন।  সেখানেই দেখা গেলো কেউ কেউ বলছেন যে, বিজেপিতে যোগ দেবেন ধোনি। এমনকি তাঁকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর পদের দাবিদারও করেছেন অনেকে। কিন্তু এত কিছুর পর নিজের ভবিষ্যৎ নিয়ে মুখ খোলেননি ধোনি। ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কিছুই জানাননি তিনি।

[আরও পড়ুন- সেতু সারাইয়ের দাবিতে গণ আত্মহত্যার হুমকি গ্রামবাসীদের]

গত শনিবার ক্রিকেট জীবন থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি। সেখানে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের ঘোষণা করেন ধোনি। এই ঘোষণার পরেই তিনি লেখেন যে, আমার ক্রিকেট জীবনে আপনাদের ভালবাসা ও সমর্থন পেয়েছি। যা আমাকে ভীষণভাবে উদ্বুদ্ধ করেছে। ধোনির ঘোষণা করার কয়েক মিনিট পরেই ভারতীয় ক্রিকেট দলের আরেক যোদ্ধা সুরেশ রায়না ক্রিকেট জীবন থেকে অবসরের ঘোষণা করেন। শুধু ধোনি নন, সুরেশ রায়নাও বিজেপিতে যোগ দেবেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে।

 

Related Articles

Back to top button
Close