fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

রামমন্দির নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর হাতে সোনার ইট দিতে চান মুঘল বংশধর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রামমন্দির তৈরির জন্য সোনার ইট দিতে চাইলেন মুঘল বংশধর প্রিন্স ইয়াকুব হাবিবুদ্দিন তুসি। সম্প্রতি তিনি জানিয়েছেন যে, ‘রামমন্দিরের জন্য আমি সোনার ইট দেব। আর এই ইট তৈরি করা আছে। আমি এই ইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে তুলে দিতে চাই। নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে এই ইট তাঁর হাতে তুলে দেওয়া হবে।  এই কারণে মোদির কাছে সময় চাওয়া হয়েছে।’

আগেও শেষ মুঘল সম্রাট বাহাদুর শাহ জাফরের বংশধর প্রিন্স ইয়াকুব হাবিবুদ্দিন তুসি রাম মন্দির তৈরির দাবি জানিয়েছিলেন। এবার মন্দির তৈরির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে সোনার ইট তুলে দেওয়ার কথা জানিয়েছেন তিনি। এরআগেও রাম মন্দির ট্রাস্টের এক সদস্য জানিয়েছিলেন যে, মন্দির নির্মাণের জন্য সব সম্প্রদায়ের মানুষের কাছেই অনুদান নেওয়া হবে। ভগবান রামের উপর আস্থা থাকলেই  অনুদান দেওয়া যাবে।

[আরও পড়ুন- করোনা আক্রান্ত চিকিৎসক, হাসপাতালে ভর্তি থাকাকালীন এক তরুনীকে যৌন হেনস্থার অভিযোগ]

উল্লেখ্য, গতবছর মুঘল সম্রাট বাহাদুর শাহ জাফরের বংশধর প্রিন্স ইয়াকুব হাবিবুদ্দিন তুসি বলেছিলেন যে, ‘মুঘল বংশধর হিসেবে ওই জমিতে আমার অধিকার রয়েছে। মুঘল বংশধর হিসেবে অযোধ্যার বিতর্কিত জমি আমার হাতে তুলে দেওয়া উচিত সুপ্রিম কোর্টের। আমার হাতে এই জমি তুলে দেওয়া হলে আমি রাম মন্দির তৈরির জন্য হিন্দুদের এই জমি দিয়ে দেব। এরপর রাম মন্দির তৈরির জন্য এক কেজি সোনার ইট তুলে দেওয়ার কথা জানান তিনি।

 

 

Related Articles

Back to top button
Close