fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মণীশ শুক্লাকে যেভাবে খুন করা হয়েছে, সেই ঘটনায় আমাদের CID তদন্তে আস্থা নেই: মুকুল

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: “মণীশ শুক্লাকে যেভাবে খুন করা হয়েছে, সেই ঘটনায় আমাদের সিআইডি তদন্তে আস্থা নেই”, মঙ্গলবার ব্যারাকপুর আদালতে পুরোনও মামলায় হাজিরা দিতে এসে এমনটাই জানালেরন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। তিনি সাংবাদিকদের এদিন ফের বলেন, “টিটাগড় থানার সামনে প্রকাশ্যে যে ভাবে মণীশ শুক্লাকে খুন করা হয়েছে, সেই ঘটনায় আমাদের সিআইডি তদন্তে আস্থা নেই । আমরা রাজ্যপাল থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বিষয়টি জানিয়েছি । আমরা চাই নিরপেক্ষ তদন্ত হোক । মনীশের খুনিরা দ্রুত শাস্তি পাক ।”

পাশাপাশি শারদীয়া দুর্গোৎসব  নিয়ে হাইকোর্টের রায় প্রসঙ্গে মুখ খোলেন তিনি, তিনি বলেন, “পুজো নিয়ে হাইকোর্ট যে রায় দিয়েছে, তাকে সম্মান করি । এই নিয়ে কিছু বলার নেই। এই রায় সবার মেনে চলা উচিত” ।

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর মহকুমা আদালতে পুরনো ৯টি মামলায় অভিযুক্ত হিসেবে এদিন দুপুরে হাজিরা দিলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায় । নোয়াপাড়া, ভাটপাড়া এবং জগদ্দল থানা এলাকার ৯ টি মামলায় এদিন ব্যারাকপুর আদালতে বিচারকের সামনে হাজিরা দেন মুকুল বাবু। ব্যারাকপুর আদালতে এসে বিজেপির সহ সভাপতি বলেন, “আমি ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি শ্রদ্ধাশীল । আজকে ব্যারাকপুর আদালতে এখানকার ৩ টি থানা এলাকার মোট ৯ টি মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল তাই আমি ব্যারাকপুর আদালতে এলাম । সব থেকে আশ্চর্যের বিষয় হল, ২০১৭ সালের যতদিন পর্যন্ত আমি তৃণমূলে ছিলাম ততদিন পর্যন্ত আমার বিরুদ্ধে কোন মামলা ছিল না। কিন্তু যেই বিজেপিতে যোগ দিলাম, তারপর আমার বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ৪৪টি মামলা করা হয়েছে । কলকাতায় ইতিমধ্যে আমার বিরুদ্ধে করা ১২ টি মামলা থেকে আমি বেকসুর খালাস হয়েছি । আজকে এখানে হাজিরা দিলাম, আমি বিচার ব্যবস্থার প্রতি শ্রদ্ধাশীল “।  তিনি আরও বলেন, “আবার যেদিন আসতে বলবে আমি আসব। তৃণমূল দল প্রতিহিংসা পরায়ণ কি না জানি না, তবে আমার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা করা হয়েছে । আর সব ধরনের মামলা দিয়েছে ওরা । আমি দেশের বিচার ব্যবস্থায় সঠিক বিচার পাব, এই আশা রাখি ।”

Related Articles

Back to top button
Close