fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ক্ষমতা থাকলে আমার সরকার ভেঙে দেখাক: উদ্ধব ঠাকরে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিরোধীদের কড়া ভাষায় চ্যালেঞ্জ করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। বিখ্যাত বলি অভিনেতা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে তথা মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরের।

শিব সেনার বার্ষিক দশেরা র‌্যালিতে ভাষণ দিতে গিয়ে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনায় মুখ খুললেন। এর পাশাপাশি বিজেপির দিকে ছুড়ে ছিলেন এক বিরাট চ্যালেঞ্জ। এদিন উদ্ধব ঠাকরে বলেন, ‘যারা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের জন্য মুম্বই পুলিশকে অকর্মন্য বলছেন, এমনকি ন্যায় বিচারের জন্য সর্ব সমক্ষে কান্নাকাটি করছেন, তাদের ওখানেই তো মাদকাসক্তদের ছড়াছড়ি। তাদেরকে বলি- গাঁজার চাষ মহারাষ্ট্রে হয় না, আপনাদের রাজ্যে হয়। আমরা বাড়িতে গাঁজার চাষ নয়, তুলসী গাছ লাগাই’।

তাঁর আরও বক্তব্য, ‘আমি মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের পর থেকেই শুনে আসছি মহারাষ্ট্র সরকারের পতন হবে। কই ১ বছর তো হয়ে গেল। যদি কারো সাহস থাকে, সে তাহলে করে দেখাক। আবার বিহারে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার ঘোষণা করেছে বিজেপি সরকার। তা বাকি দেশটা কি পাকিস্তান না কি বাংলাদেশে রয়েছে? আপনার কিন্তু এটা ভুলে যাবেন না যে আপনারা কেন্দ্রের ক্ষমতায় রয়েছেন। এটা খুবই লজ্জার বিষয়’।

Related Articles

Back to top button
Close