fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পিকনিক চলাকালীন বচসা, জোড়া খুন মেদিনীপুরে

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর: বন্ধুদের সঙ্গে পিকনিক চলাকালীন বচসা, দুই বন্ধুকে খুন করে থানায় আত্মসমর্পণ করল বাপ্পা নায়েক নামে এক যুবক।ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহর সংলগ্ন বড়ুয়া এলাকায়।মৃত যুবকদের নাম রাজেশ দাস ও তন্ময় মল্লিক।জানা গেছে গতকাল রাত্রে বন্ধুরা মিলে পিকনিক করছিল রাজেশ দাসের ফুল দোকানে। সেখানে চলে মদ্যপান ও। মদ্যপানের পর বন্ধুদের মধ্যে বচসা হয়।এরপরেই অভিযোগ বাপ্পা নায়েক দুই বন্ধুকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। ঘটনাস্থলেই মারা যায় রাজেশ ও তন্ময়। পরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে বাপ্পা।মেদিনীপুর কোতয়ালী থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ দোকানটি সিল করে দিয়েছে। এরা প্রত্যেকেই ফুলের কাজ করত বলে জানা গেছে।

ঘটনার জোর কদমে তদন্ত শুরু করল মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশ। মেদিনীপুর শহরের আজাদ নগরে ধৃত বাপ্পা নায়েককে তার নিজের বাড়িতে নিয়ে এসে তল্লাশি চালাল পুলিশ আধিকারিকরা। শনিবার বিকেলেই ধৃতকে নিয়ে তাঁর বাড়িতে হাজির হন ডিএসপি অ্যাডমিনিস্ট্রেশন সব্যসাচী সেনগুপ্ত সহ মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশ। ধৃতের বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয় সাইকেল জামাকাপড় সহ বেশ কিছু সামগ্রী। পুলিশ সূত্রে খবর ইতিমধ্যেই বাজেয়াপ্ত করা হয়েছে খুনে ব্যবহৃত ছুরিটি।

অন্যদিকে  ধৃতের মায়ের দাবি, তাঁর ছেলেকে ফাঁসানো হচ্ছে। জানা গিয়েছে, ব্যাঙ্গালোরে ফুলের কাজ ছেড়ে চলতি বছর মার্চ মাসেই মেদিনীপুরে আসে বাপ্পা।  শুক্রবার রাতের ঘটনার পর রীতিমত শোরগোল পড়ে গিয়েছে গোটা ঘটনা ঘিরে।

Related Articles

Back to top button
Close