fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদ‍্যপ অবস্থায় প্রেমিকাকে খুন, গ্ৰেফতার প্রেমিক

নিজস্ব প্রতিনিধি, কাশিপুর: ভর সন্ধ্যেবেলায় এক যুবক চিৎকার করে বলেন আমাকে মেরো না আমি একজনকে খুন করেছি। আমার প্রেমিকাকে আমি নিজে হাতে ছুরি মেরে খুন করেছি। আমাকে পুলিশের হাতে তুলে দাও। বুধবার সন্ধ্যায় এমন নাটকীয় ঘটনা ঘটেছে কাশিপুর থানার কাঠালিয়া তে। ধৃত যুবকের নাম আশফাক মোল্লা, বাড়ি কাশীপুরে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কাশিপুর থানার পুলিশ।

সূত্রে খবর আশফাকের সাথে পূর্ব কাঠালিয়া বাসিন্দা এক স্কুল ছাত্রীর সাথে প্রেম ভালোবাসার সম্পর্ক ছিল। দু জনে এবছর ভাঙ্গড় হাই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছে।মাধ্যমিকের পর থেকেই দুজনের মধ্যে প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।অভিযোগ, ইদানিং ওই ছাত্রী টি তার প্রেমিককে ঠিকমতো পাত্তা দিচ্ছিল না, সে অন্য একটি সম্পর্কে জড়িয়ে ছিল।

বুধবার সন্ধ্যায় ছাত্রীটি বাড়িতে একাই ছিল। সেই খবর পাওয়ার পর আশফাক এদিন ভাঙ্গড় বাজারে যায় সেখান থেকে একটি মদের বোতল এবং একটি ক্ষুর কেনে। তারপর সেই ক্ষুর পকেটে নিয়ে সোজা চলে যায় প্রেমিকার বাড়িতে। প্রেমিকা কিছু বুঝে ওঠার আগেই আশফাক তার প্যান্টের পকেট থেকে ধারালো ক্ষুর বার করে আশফাক বসিয়ে দেয় প্রেমিকার গলায়। চিল চিৎকার করে ওঠে প্রেমিকা, ছুটে আসেন পাড়া- প্রতিবেশীরা। তখনই নিজের বাইক নিয়ে কাশীপুরের দিকে পালাতে থাকে আশফাক। মদ্যপ অবস্থায় থাকায় সে নিয়ন্ত্রণ হারিয়ে কাঠালিয়া তে অন্য বাইক আরোহীকে ধাক্কা মারে। সেই ঘটনায় দুজন আহত হয়। এরপরই আশফাককে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close