fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ডোমকলে শুট আউটের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত তৃণমূল বুথ সভাপতি সহ ৩

কৌশিক অধিকারী, বহরমপুর: ডোমকলে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের ফলে এই ডোমকল পৌরসভার অন্তর্গত ১৩নং ওয়ার্ডে রঘুনাথপুরে মোড়ে ফুটপাতে জমি জায়গা দখলের বিবাদের জেরে প্রকাশ্য দিবালকে রবিবার বিকেলে গুলি চালানো ঘটনার জেরে গ্রেফতার করা হল মূল অভিযুক্ত তৃণমূলের বুথ সভাপতি আশাদুল সেখ সহ মোট তিনজনকে গ্রেফতার করল পুলিশ ।

আশাদুল সেখ বন্দুক দিয়ে গুলি করে, জখম হন আনুয়ার হোসেন (২৬) । আহত অবস্থায় বর্তমানে বহরমপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। সেই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে ঘটনার মূল অভিযুক্ত তৃণমূলের বুথ সভাপতি আশাদুল সেখ সহ মোট তিনজকনকে গ্রেফতার করে ডোমকল থানার পুলিশ। ধৃত কে সোমবার আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশ হেফাজত রাখার নির্দেশ দেন।

উল্লেখ্য, রবিবার বিকেলে ফুট পাতের জায়গা দখল কে ঘিরে প্রকাশ্য দিবালকে গুলি চালায় তৃণমূল নেতা তথা বুথ সভাপতি আশাদুল সেখ ওরফে আশা বলে অভিযোগ। আশাদুল সেখ সহ তার অনুগামীমিরা এই গুলি চালায় প্রকাশ্য দিবালকে, ডোমকল পৌরসভা এলাকায় আবাস যোজনা ঘর নিয়ে কাটমানি নেওয়ার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । পুলিশ তদন্ত শুরু করে ভিডিও ফুটেজ দেখে আশাদুল সেখকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে সোমবার আদালতে তোলা হবে বলে পুলিশ জানিয়েছে।

Related Articles

Back to top button
Close